• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


টিম পেইনের ক্রিকেটকে ‘গুডবাই’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ১৭, ২০২৩, ০১:৪৪ পিএম
টিম পেইনের ক্রিকেটকে ‘গুডবাই’

অস্ট্রেলিয়ার ক্রিকেটার টিম পেইন ১৮ বছরের ক্রিকেট ক্যারিয়ারকে ইতি জানালেন। নারী কেলেঙ্কারিতে অধিনায়কত্⭕ব হারানোর পর দলেও সুযোগ হারিয়েছিলেন তিনি। এবার ক্রিকেটকেই বিদায় জানালেন এই তারকা।

সাবেক টেস্ট অধিনায়ক টিম শুধু আন্তর্জাতিক না, ঘরোয়া ক্রিকেটের সব ধরণের খেলা থেকে অবসর গ্র𒈔হণ করেছেন। হোবার্⛄টের বেলেরিভ ওভালে গার্ড অব অনার নিয়ে পেইন ক্রিকেটকে বিদায় জানালেন।

৩৮ বছর বয়সী তারকা ২০০৫ সালে তাসমানিয়ার হয়ে অভিষেক করেছিলেন। অস্ট্রেলিয়ার হয়ে ৩৫টি টেস্ট খেলেছিলেন তিনি। তার শেষ শেফিল্ড শিল্ড ম্যাচ খেলে অবসর নিয়েছেন এই তারকা। কুইন্সল্যান্ডের বিপক্ষে ড্র হয়ে শেষ হওয়া ম্যাচে মাঠ থেকে করতালি দিয়ে বিদায় দেওয়া হয় এই ক্রিকেটা꧃রকে।

পেইনের অবসরের পর তাসমানিয়ার অধিনায়ক জর্ডান সিল্ক বলেছেন, ꧅"তিনি একজন অসাধারণ খেলোয়াড়। তিনি অবশ্যই স্টাম্পের পেছনে থাকা মিস করবেন। অস্ট্রেলিয়ায় টিম পেইনের মতো ভালো উইকেটরক🗹্ষক আর হবে বলে মনে হয় না।"

পেইন নারী কেলেঙ্কারির পরে ২০২১ সালে অ্যাশেজের আগে টেস্ট অধিনায়কের পদ থেক🐟ে পদত্যাগ করেছিলে🧸ন। এমনকি, ক্রিকেট থেকেও বিরতি নিয়েছিলেন। তিনি তার রাজ্যের হয়ে ৯৫টি ম্যাচ খেলেছিলেন। ১৯৬টি ডিসমিসালে শেষ করা পেইন তাসমানিয়ার হয়ে ডিসমিসালে রেকর্ডও গড়েছেন।

রাজ্যটির সঙ্গে চুক্তি না থাকা সত্ত্বেও তিনি মৌসুমের শুরুতে তাসমানিয়ানে ফিরে আসেন। পেইনকে তখন শিল্ড দলে ফি𒈔রি꧙য়ে আনা হয়। এই মৌসুমে ৭ ম্যাচে তার রান ১৫৬।

Link copied!