• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


প্যারিস অলিম্পিক

সোনা জিতেই সতীর্থের কাছ থেকে পেলেন বিয়ের প্রস্তাব


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ৩, ২০২৪, ০১:৫৭ পিএম
সোনা জিতেই সতীর্থের কাছ থেকে পেলেন বিয়ের প্রস্তাব
সোনা জেতার পর চীনের ইয়াকিয়ংকে আংটি পরিয়ে দেন সতীর্থ খেলোয়াড় ও প্রেমিক ইউচেন । ছবি : সংগৃহীত

প্যারিস অলিম্পিকে সোনা জিতেছেন চীনের হুয়াং ইয়াকিয়ং। সেই সঙ্গে মনও জিতে নিয়🥃েছেন তিনি। পদক জয়ের পর তার﷽ প্রেমিক লিউ ইউচেন বিয়ের প্রস্তাব দিলেন। পরিয়ে দিলেন আংটিও। শুক্রবার সেই দৃশ্য দেখল প্রেমের শহর প্যারিস।

ইয়াকিয়ং ও ইউচেন দেশের হয়ে পদক জিততে গিয়েছেন প্যারিসে। ব্যাডমিন্টন থেকে চীন এখনও পর্যন্ত একটিই পদক জিতেছে। সেই পদক এনে দিয়েছেন ইয়াকিয়ং। তার প🦋্রেমিক ইউচেন যদিও পারেননি। তিনি ছিলেন পুরুষদের ডাবলস ইভেন্টে। তার প্রেমিকা সোনা জিততেই বিয়ের প্রস্তাব দিলেন ইউচেন। হাঁটু মুড়ে বসে আংটি পরিয়ে দিলেন ইয়াকিয়ংকে।

প্যারিসের লা শাপেলে এরিনা তখন ভর্তি। চিৎকার করছে দর্শক। উৎসাহ দিচ্ছেন ইউচেনকে। তার মাঝেই পকেট থেকে আংটি বার করে🔥 সোনার পদকজয়ী ইয়াকিয়ংয়ের কাছে গিয়ে হাঁটু মুড়ে বসলেন ইউচেন। দিলেন বিয়ের প্রস্তাব। ইয়াকিয়ংয়ের গলায় তখন সোনার পদক। তার সেই পদক জয় আরও স্পেশ্যাল করে দিলেন প্রেমিক ইউচেন। আর ইয়াকিয়ং বিয়ের প্রস্তাবে রাজি হওয়ায় পদক🌠 না পেয়েও প্রাপ্তির ভাঁড়ার পূর্ণ ইউচেনের।

ইয়াকিয়ং বলেন, ‘আমি প্রচণ্ড খুশি। নিজের আবেগ ভাষায় প্রকাশ করতে পারছি না। সোনা পাওয়াটা আমার পরিশ্রমের ফসল। আর বিয়ের প্রস্তাব পেয়ে আমি অবাক। ভাবিনি এমনটা হবে। কী ভ🍰াবে উদ্‌যাপন করব এখনও ভাবিনি।’

টোকিও অলিম্পিকে রুপো জিতেছিলেন ইউচেন। এবার যদিও গ্রুপ পর্ব থেকেই বিদায় নিতে হয় তাকে। ছেলেদের ডাবলসে ইউচেন এবং তার সতীর্থ জুয়ান𓆉 ই কঠিন লড়াইয়ের মুখে পড়েছিলেন। অন্য দিকে, ইয়াকিয়ং এবং জেন সি উই প্রথম বার সোনা জিতলেন। ফাইনালে তারা জিতলেন ২১-৮, ২১-১১ গেমে। কোরিয়ার প্রতিপক্ষের বিরুদ্ধে আধিপত্য দেখিয়ে স্ট্রেট গে෴মে জেতেন তারা।

Link copied!