• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


প্যারিস অলিম্পিক

প্রেমিকের সঙ্গে ডেটে গিয়ে দল থেকে ছাঁটাই


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ৩০, ২০২৪, ০১:২৪ পিএম
প্রেমিকের সঙ্গে ডেটে গিয়ে দল থেকে ছাঁটাই
আনা ক্যারোলিনা ও গ্যাব্রিয়েল সান্তোস। ছবি : সংগৃহীত

অলিম্পিকে খেলতে যাওয়া যেকোনো ক্রীড়াবিদের জন্য বড় এক স্বপ্ন। অলিম্পিকে খেলতে পার করতে হয় বাছাইপর্বসহ নানা চড়াই-উতরাই। পদকের চেয়ে অনেকক্ষেত্রে অংশ নিতে পারাটাই প্রতিযোগীদের জন্য বড় হয়ে ধরা দেয়। তবে ব্রাজিলের তারকা আনা ক্য𒁃ারোলিনা ভিয়েরার ভাগ্যটা বেশ মন্দই বলতে হবে। প্যারিস অলিম্পিকে গিয়েছিলেন ব্রাজিলের প্রতিনিধি হয়ে, কিন্তু তাকে ফিরতে হয়েছে দেশে।

সাঁতারের জন্য ছিলেন ক্যারোলিনা। একই দলে ছিলেন ছিলেন গ্যাব্রিয়েল সান্তোস। দুজনে সাঁতারের তারকা। বাস্তব জীবনে আছে প্রেমের সম্পর্ক। ভালোবাসার শহর প্যারিসে আলো ঝলমলে রাতে উদ্বোধন হয়েছিল অলিম্পিকের। এরপ𓂃রই তারা বেরিয়েছিলেন নিজেদের মতো করে ঘুরতে। প্রেমিকের সঙ্গে ঘুরতে যাওয়াটাই কাল হলো ক্যারোলিনার জন্য।

দুজনে রাত্রিকালীন ভ্রমণে গিয়েছিলেন গেমস ভিলেজের বাইরে। আর সেটা দলের সংশ্লিষ্ট কাউকেই জানিয়ে যাননি তারা দুজনে। মূলত সেখান থেকেই ক্যারোলিনা এবং সান্তোসের ওপর নাখোশ হয়েছে ব্রাজিলের অলিম্পিক কর্তৃপক্ষ। দুজনকেই গেমস ভিলেজে ফিরে আসার পর জিজ্ঞাসাবাদ করা হয়েছিল। জিজ্ঞাসাবাদেই অলিম্পিকের কর্তাব্যক্তিদের সঙ্গে বিবাদে জড়িয়ে পড়েন আনা ক্যারোলিনা। কর্তৃপক্ষের সঙ্গে অপমানজনক এবং আপত্তিকর ভাষায় চেঁচামেচি করেছেন🍸 বলেও জানা যায়।

ব্রাজিলিয়ান অলিমജ্পিক কমিটির ভাষায় তার আচরণ ছিল ‘অসম্মানজনক এবং আগ্রাসী মনোভাবের।’ বিষয়টি পছন্দ হয়নি তাদের। এরপরেই তাকে প্রতিযোগিতার জন্য নিষিদ্ধ করা হয়। পাঠিয়ে দেয়া হয় নিজের দেশে।

 

 

Link copied!