• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


সফরকারী শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজের দল ঘোষণা ইংল্যান্ডের


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ৭, ২০২৪, ০৪:০৪ পিএম
সফরকারী শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজের দল ঘোষণা ইংল্যান্ডের
ইংল্যান্ড টেস্ট ক্রিকেট দল। ছবি : সংগৃহীত

সফরকꦺারী শ্রীলঙ্কার বিপক্ষে নিজ মাঠে আসন্ন তিন ম্যাচ টেস্ট সিরিজের জন্য ১৪ সদস্যের দল ঘোষণা করেছে ইংল্🉐যান্ড এন্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সদ্য শেষ হওয়া তৃতীয় টেস্টে আঙুলের ইনজুরিতে পড়েন ওপেনার জ্যাক ক্রলি। শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজের দলে জায়গা হয়নি তার। ক্রলির পরিবর্তে দলে ♋ওপেনা꧃র হিসেবে সুযোগ পেয়েছেন ড্যান লরেন্স।

প্রায় আড়াই বছর পর টেস্ট দলে ডাক পেলেন লরেন্স। সর্বশেষ ২০২২ সালের মার্চ🃏ে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট খেলেছিলেন তিনি। ১১ টেস্টে ৪টি হাফ-সেঞ্চুরিতে ৫৫১ রান করেছেন এই ডানহাতি ব্যাটার।

প্রথমবারের মত ইংল্যান্ড জাতীয় দলে ডাক পেয়েছেন উইকেটরক্ষক ব্যাটার জর্ডান কক্স। দলে ব্যাক-আপ ব্যাটার হিসেবে রাখা🔯 হয়েছে তাকে। চলতি মৌসুমে༺ কাউন্টি চ্যাম্পিয়নশিপে এসেক্সের হয়ে ১২ ইনিংসে ৬৯.৩৬ গড়ে ৩টি সেঞ্চুরিতে ৭৬৩ রান করেছেন ২৩ বছর বয়সী কক্স।

আগামী ২১ আগস্ট থেকে ম্যানচেষ্টারে প্রথম টেস্ট খেলতে নামবে ইংল্যা🌼ন্ড ও শ্রীলঙ্কা। পরের দুই ম্যাচ হবে যথাক্রমে ২৯ আগস্ট ও ৬ সেপ্টেম্বর।

ইংল্যান্ড দল : বেন♐ স্টোকস (অধিনায়ক), বেন ডাকেট, ড্যান লরেন্স, ওলি পোপ, জো রুট, হ্যারি ব্রুক, জর্ডান কক্স, জেমি স্মিথ, ক্রিস ওকস, মার্ক উড, গাস অ্যাটকিনসন, শোয়েব বশির, ম্যাথু পটস ও ওলি স্টোন।

Link copied!