• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


আর্মি ট্রেনিংয়ে এসে বিপাকে আজম খান


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ২৮, ২০২৪, ০৪:৩৬ পিএম
আর্মি ট্রেনিংয়ে এসে বিপাকে আজম খান
আজম খান। ছবি : সংগৃহীত

দারুণ এক সিদ্ধান্ত পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি)। শারীরিক শক্তি বাড়ানো ও ফিটনেস বাড়াতে পাকিস্তান জা🐷তীয় দলের ২৯ জন ক্রিকেটারকে সেনাবাহিনীর ট্রেনিংয়ে পাঠিয়েছে পিসিবি। এসব ক্রিকেটারদের মধ্যে সবাই বেশ ভালোভাবেই ট্রেনিং করে যাচ্ছেন। শুধুমাত্র স্থু꧅ল শরীরের আজম খান পড়েন বিপাকে।

কাকুল একাডেমিতে ট্রেনিংয়ের দ্বিতীয় দিনে ক্রিকেটারদের ২ কিল༒োমিটার দৌড়াতে বলা হয়। দৌড় শেষ করার জন্য সময় দেওয়া হয় ২০ মিনিট। অর্থাৎ এই সময়ের মধ্যে ২ কিলোমিটার পর পাড়ি দিতে হবে ক্রিকেটারদের।

সেই দৌড়ে গিয়েই বিপদে পড়েছেন আজম খান। ওজন বেশি হওয়ার কারণে নির্ধারিত পথ পাড়ি দিতে পারেননি তিনি। দেড় কিলোমিটার গিয়ে দৌড় বন্ধ করে দেন পাকিস্তানের উইকেটরক্ষক এই ব্যাটার।
আজম খান না পারলেও অন্য ক্রিকেটাররা বেশ ভাꦬলোভাবেই নির্ধারিত পথ অ🎉তিক্রম করেছেন। এর মধ্যে সবচেয়ে কম সময়ে ২ কিলোমিটার দৌড়ে সবাইকে চমকে দিয়েছেন ইরফানউল্লাহ খান নিয়াজি। ৬ মিনিট ৪৭ সেকেন্ডে এই পথ অতিক্রম করেন তিনি।

এছাড়া মোহাম্মদ রিজওয়ান ২ কিলোমিটার দৌড় শেষ করেছেন ৮ মি♍নিট ২৬ সেকেন্ডে। সমান পথ পাড়ি দিতে মোহাম্মদ হারিস,🌠 নাসিম শাহ, হাসিবুল্লাহ ও মোহাম্মদ ওয়াসিমের সময় লেগেছে ৮ মিনিট ২৭ সেকেন্ড।

পেসার শাহিন শাহ আফ্রিদি ৮ মিনিট ৩৭ সেকেন্ডে ও মোহাম্মদ আমওির ৯ মিনিট ৩০ সেকেন্ডে ২ কিলোমিটার পথ অতিক্রম করে🌳ছেন।

এই দৌড়ে ছিলেন না বাবর আজম। তিনি ওমরাহ পালন করতে বর্তমানে সৌদি আরবে অবস্থান করছেন। আজ বৃহস্পতিবার দলের সঙ্গে ট্রেনিংয়ে যোগ দেওয়ার কথা রয়েছে তার।
 

Link copied!