• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


প্রিমিয়ার লিগ শুরু হলেও স্থগিত থাকবে তিন ম্যাচ!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ১৩, ২০২২, ১২:৩১ এএম
প্রিমিয়ার লিগ শুরু হলেও স্থগিত থাকবে তিন ম্যাচ!

রানি দ্বিতীয় এলিজাবেথের মৃত্যুর পর স্থগিত করা হয়েছিল ইংলিশ প্রিমিয়ার লিগের ৭ম রাউন্ডের ম্যাচ। সেই বিরতি কাটিয়ে বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) থেকে মাঠে গড়াবে প্রিমিয়ার লিগের ম্যাচ। সব 𝓰ম্যাচ মাঠে গড়ালেও সপ্তম রাউন্ডের তিন ম্যাচ স্থগিত করেছে এফএ। রানির শেষকৃত্য অনুষ্ঠানের জন্য স্থগিত করা হয়েছে এই তিন ম্যাচ।

সপ্তম রাউন্ডে চেলসির মাঠে খেলার কথা ছিল লিভারপুলের। এছꦑাড়াও লিডস ইউনাইটেডকে আতিথ্য দেওয়ার কথা ছিল ম্য♔ানচেস্টার ইউনাইটেডের। দুই ম্যাচই ইংলিশ প্রিমিয়ার লিগের ‘এ’ ক্যাটাগরিতে পড়েছে। ফলে নিরাপত্তা ব্যবস্থাতেও রয়েছে ভিন্নতা।

একই সময়ে রানি দ্বিতীয় এলিজাবেথের শেষকৃত্য অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। ফলে ম্যাচ দুইটির জন্য পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা সম্ভব নয়। বাধ্য হয়েই ম্যাচ দুইটি স্থগিত করার সিদ্ধাඣন্ত নেওয়া হয়েছে।

কারণ ওই সময়ে রানির শেষকৃত্যে অংশ নিতে দেশ-বিদেশ থেকে প্রায় দুই হাজার অতিথি আসবে যুক্তরাজ্যে। তাদের জন্য নিরাপত্তা ব্যবস্থা করতেই এই পুলিশ বিভাগকে সতর্ক থাকতে হবে। তা🍸ই ফুটবল ম্যাচ স্থগিত করার সিদ্ধান্তের পথে হেঁটেছে এফএ।

ক্রিস্টাল প্যালেস ও ব্রাইটনের মধ্য🐠কার ᩚᩚᩚᩚᩚᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ𒀱ᩚᩚᩚম্যাচ আগেই স্থগিত করা হয়েছিল। পূর্ব পরিকল্পিত রেল ধর্মঘটের কারণে সিদ্ধান্ত নেওয়া হয়েছিল। সমর্থকদের যাতায়াতে পর্যাপ্ত ব্যবস্থা করতে না পারায় এই সিদ্ধান্ত এসেছিল।

স্থগিত হওয়া এই তিন ম্যাচ কবে আয়োজন করা হবে তা এখনো জানায়নি ইংলিশ প্রিমিয়ার লিগ কর্তৃপক্ষ। রানির মৃত্যুতে ইতিমধ্যেই এক রাউন্ডের খেলা পেছাতে বাধ্য হয়েছে। করোনা 🌜ভাইরাস মহামারির অধ্যায়ের পর আবারো ২০২২-২৩ মৌসুমে দেখা যাবে ডাবল গেম উইক।

Link copied!