• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


নেইমারকে কিনতে চায় আল হিলাল


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ১৩, ২০২৩, ০৭:৫৮ পিএম
নেইমারকে কিনতে চায় আল হিলাল

নেইমারকে দলে পেতে চায় সৌ✃দি প্রো লিগের ক্লাব আল হিলাল। এরই মধ্যে তার কাছে চুক্তি স্বাক্ষর করার জন্♑য প্রস্তাব পাঠিয়েছে ক্লাবটি। চু্ক্তি স্বাক্ষর হলেও কত টাকা বেতন পাবেন নেইমার সেটা নিশ্চিত হওয়া যায়নি। কিন্তু মোটা অঙ্কের বেতনই পাবেন আল হিলালে। এমনটাই দাবি করেছেন ইতালিয়ান ক্রীড়া সাংবাদিক ফ্যাব্রিজিও রোমানো।

নেইমারের প্রিয় বন্ধু আর্জেন্টাইন ফরোয়ার্ড লিওনেল মেসি ক্লাব ছেড়ে চলে গিয়েছেন মেজর লিগ সকারে। এরপর যেন তারও ক্লাবের প্রতি মন টিকছে না। তিনিও ক্লাব ছেড়ে দিতে চান। কিছু দিন ধরেই গণমাধ্যমগুলোতে গুঞ্জন তৈরি হয়েছে নেইমারের ক্লাব ছাড়ার ঘটনা নিয়ে। সেই পালে আরও হাওয়া দিয়েছেন ফরাসি সংবাদমাধ্যম ‘আরএমসি স্পোর্টসꦿ’। তারা দাবি করছে, নেইমারের পিএসজি ছাড়া এখন শুধু সময়ের ব্যাপার। ক্লাবের কোচ লুইস এনরিকে নাকি নেইমারকে ডেকে জানিয়ে দিয়েছেন যে, আগামী মৌসুমের পরিকল্পনায় নেই তিনি।

এরই মধ্যে নেইমারকে ছাড়াই লিগ ওয়ানের প্রথম ম্যাচে লরিয়েঁর বিপক্ষে মাঠে নেমে ছিল পিএসজি। তবে তার দলে না থাকার কারণ হিসেবে ক্লাব জানিয়েছে ভাইরাল সিন্ড্রোম থেকে স🐻ুস্থ হয়ে উঠছেন তিনি। ফরাসি এই গণমাধ্যম আরও দাবি করেন পিএসজি ও🅺 আল হিলাল নেইমারের দলবদল নিয়ে একমত হয়েছেন। সঙ্গে নেইমার নিজেও নাকি রাজি হয়েছেন।

তবে ব্রাজিলিয়ান ফরোয়াডের বদবদলের বাজারে বড় গুঞ্জন আছে তার সাবেক ক্লাব বার্সেলোনায় ফেরত যাওয়া নিয়ে। কিন্তু কালাতান ক্লাবটার বর্তমান অর্থিক যে পরিস্থিতি তাতে নেইমারকে কেনার মতো তাদের সামর্থ নেই। তারপরও তাক🌟ে দলে চায় ক্লাবটি। আর ব্রাজিলিয়ান সুপারস্টার চান আল হিলাল তাকে কিনে এক বছরের জন্য ধারে পাঠাক বার্সেলোনাতে।

Link copied!