• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


কোচ বদলের পর সিদ্ধান্ত বদলিয়ে জাতীয় দলে ফিরছেন জিয়াশ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ১২, ২০২২, ১১:৫৭ পিএম
কোচ বদলের পর সিদ্ধান্ত বদলিয়ে জাতীয় দলে ফিরছেন জিয়াশ

আন্তর্জাতিক ফুটবল থেকে আনুষ্ঠানিক অবসরের ঘোষণা না দিলেও জাতীয় দলের ডাকে সাড়া দেননি হাকিম জিয়াশ। চেলসির এই তারকা এই মিডফিল্ডার এবার মরক্কো দলের ডাকে স🐈াড়া দিয়েছেন। প্রায় ১৫মাস পꦡর তাকে আবারো দেখা যাবে আন্তর্জাতিক ফুটবলে।

কোচ ভাহিদ হালিলহোদিচের সাথে বনিবনা না হওয়ায় দীর্ঘদিন ধরে জাতীয় দলের বাইরে আছেন হাকিম 🧔জিয়াশ। ফেব্রুয়ারিতে জানিয়ে ছিলেন, মরক্কোর জার্সিতে খেলবেন না কাতার বিশ্বকাপও।

ভাহিদ দায়িত্ব থেকে সরার ꦓপর পরিবর্তন এসেছে হাকিমের সিদ্ধান্তেও। নতুন কোচ ওয়ালিদ রেগরাগির ঘোষিত দলে আছেন হাকিম। চিলি ও প্যারাগুয়ের বিপক্ষে প্রস্ꦫতুতি ম্যাচ খেলবে মরক্কো। ওই দুই ম্যাচে খেলবেন হাকিম।

মূলত ২০২১ সালের জুনে কোচ ভালিদ জানিয়েছিলেন, মরক্কোর হয়ে না খেলার জন্য চোটের অজুহাত দেন জিয়াশ। এমনকি তাকে আফ্রিকান নেশনস🌳 কাপের স্কোয়াডেও রাখেননি। সেখান থেকে শুরু হওয়া বাকযুদ্ধের কারণে জাতীয় দলের জার্সিতে ন🧸া খেলার সিদ্ধান্ত নেন হাকিম।

তবে কোচের পদ থেকে ভালি𝓀দ ছাটাই হওয়ার পর তার জাতীয় দলে ফেরার পথ তৈরি হয়। শেষ পর্যন্ত সিদ্ধান্তে পর🃏িবর্তন এনে মরক্কোর জার্সিতে আবারো মাঠে নামবেন হাকিম।

মর🌃ক্কোর হয়ে এখন পর্যন্ত ৪০ ম্যাচে ১৭🍌 গোল করেছেন এই ফুটবলার। বয়সভিত্তিক ফুটবল নেদারল্যান্ডসের জার্সিতে খেললেও জাতীয় দল হিসেবে বেছে নিয়েছেন নিজ মাতৃভূমিকে।

Link copied!