• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


৫৪ বলের মধ্যে ৫৩টিই ডট


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ১৪, ২০২৪, ০৩:৫৬ পিএম
৫৪ বলের মধ্যে ৫৩টিই ডট
উইকেট লাভের পর সারওয়াতেকে সতীর্থের শুভেচ্ছা। ছবি: সংগৃহীত

ভারতের রঞ্জি ট্রফ🍃িতে বিরল নজির গড়লেন বোলার আদিত্য সরওয়াতে। একটানা ৫৩টি বলে রান দিলেন না ꦯতিনি। এমন ঘটনা এর আগে কেউ দেখেনি।

চলতি টুর্নামেন্টে একটি দুর্দান্ত জয় পেল সারওয়াতের বিদর্ভ ক্রিকেট দল। একেবারে চোখের নিমেষে হারিয়ে দিল মণিপুরকে। দ্বিতীয় দিনের মাথায় শেষ হয় গোটা ম্যাচ। ইনিংস ও ৯০ রানে জেতে তারা। আর এটা সম্ভব হয়েছে ঠাকারের ও সারওয়াতের অসাধারণ বোলিংয়ের কারণে। এছাড়া ব্যাট হাতেও সর💜ওয়াতে খেলেছেন একটি দ্রুত গতির ইনিংস। তবে ম𓆉্যাচে নজরকাড়া দৃশ্যের জন্ম দেন সারওয়াতে টানা ডট বল করে। যা দেখে রীতিমত চমকে যায় ক্রিকেট মহল। ম্যাচের সেরাও হন তিনি।

শনিবার রেলওয়েজ ক্রিকেট গ্রাউন্ডে মুখোমুখি হয় দুই দল দ্বিতীয় দিনের খেলা খেলতে। তবে এদিনই শেষ হয়ে যায় পুরো ম্যাচ। বিদর্ভ দলের আগ্রাসী ক্রিকেটের সামনে দাঁড়াতে পারেনি মনিপুর। দুই ইনিংসেই ছুঁতে পারেনি ১০০ রানের গন্ডি। তবে ম্যাচে একধরনের রেকর্ড করে ꧑দেখালেন বিদর্ভ দলের 𒈔তারকা স্পিনার সরওয়াতে।

প্রথম ইনিংসে ৯ ওভার বোলিং করে তিনি একটানা বল করলেন ৫৩টি ডট বল। এই মুহূর্তটি ছড়িয়ে পড়তেই চমকে যায় গোটা ক্রিকেট বিশেষজ্ঞ থেকে শুরু করে ক্রিকেটপ্রেমী সকলেই। প্রথম ইনিংসে তিনি নেন চারটি উইকেট। যদিও ব্যাটিংয়েও তিনি দলকে উপহার দিয়েছেন একটি ঝড়ো ইনিংস। দ্বিতীয় ইনিংসে তিনি 🦄নেন পাঁচটি উইকেট।

 

Link copied!