• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


কোথায় দেখবেন টি-টোয়েন্টি বিশ্বকাপের ম্যাচ? 


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ১৬, ২০২১, ০৭:০৭ পিএম
কোথায় দেখবেন টি-টোয়েন্টি বিশ্বকাপের ম্যাচ? 

ফুরিয়ে এসেছে ক্রীড়া প্রেমীদের অপেক্ষার ꦜপ্রহর। একটু পরেই শুরু হচ্ছে বিশ্বকাপের ম্যাচ। বিশ্বকাপের উদ্বোধনী দিনেই মাঠে নামছে স্বাগতিক ওমান ও পাপুয়া নিউগিনি। এছাড়া দিনের অপর ম্যাচে টাইগারদের⛄ প্রতিপক্ষ স্কটল্যান্ড। ঘরে বসেই যাতে ক্রীড়া ভক্তরা প্রিয় দলের খেলা উপভোগ করতে পারেন সে ব্যবস্থাই করে রেখেছেন বিশ্ব ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা আইসিসি। সরকারি ও বেসরকারি মিলে মোট তিনটি চ্যানেল সরাসরি খেলা সম্প্রচার করবে বাংলাদেশে। 

আইসিসির সপ্তম এ আসরে এবার অনুষ্ঠিত হচ্ছে ওমান ও আরব আমিরাতে। বাছাইপর্বের বাধ♋া পার হয়ে মূল পর্বে খেলার যোগ্যতা অর্জন করতে হবে বাংলাদেশকে। বাংলাদেশে বসে জিটিভি, টি༺ স্পোর্টস ও বিটিভির পর্দায় উপভোগ করা যাবে ম্যাচগুলো। এছাড়া ডিজিটাল প্ল্যাটফর্মেও খেলা উপভোগ করা যাবে। র‍্যাবিটহোল, বায়স্কোপ অ্যাপেও দেখা যাবে ম্যাচ। 

বাংলাদেশ ছাড়া🌞 পৃথিবীর অনেক দেশেই সরাসরি খেলা সম্প্রচার করবে বিভিন্ন চ্যালেন। ভারতে স্টার স্পোর্টস নেটওয়ার্ক ও ডিজিটাল প্ল্যাটফর্মে হটস্টার, পাকিস্তানে পিটিভি স্পোর্টস, এ স্পোর্টস ও  ডিজিটাল প্ল্যাটফর্মে দারাজ অ্যাপ খেলা সম্প্রচার করবে। 

নেপাল, মালদ্বীপ ও ভুটানে স্টার স্পোর্টস নেটওয়ার্ক, আফগানিস্তানে আরটিএ স্পোর্টস ও আরিয়ানা টিভি, শ্রীলঙ্কায় সিয়াথা টিভি, স্টার স্পোর্🅘টস আর ডিজিটাল প্ল্যাটফর্মে সিয়াথা টিভি ওয়েবসাইটে খেলা দেখা যাবে। 

এছাড়া অস্ট্রেলিয়ায় ফক্স ক্রিকেট, ফক্সটেল গো, ফক♕্সটেল নাও ও কায়ো 𝓡স্পোর্টস, দক্ষিণ আফ্রিকায় সুপারস্পোর্ট ক্রিকেট ও যুক্তরাজ্যে স্কাই স্পোর্টস ক্রিকেট, স্কাই স্পোর্টস মেইন ইভেন্ট ও স্কাই স্পোর্টস মিক্সে খেলা উপভোগ করা যাবে। 

এছাড়া যুক্তরাজ্য, যুক্তরাষ্ট্র, কানাডা, মালয়েশিয়া, হংকং, সিঙ্গাপুর ও মধ্যপ্রাচ্য থেকেও ট♌িভি🎐তে খেলা উপভোগ করা যাবে। 

Link copied!