• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ইতালিতে বিজয়ের সুবর্ণজয়ন্তী উদ্‌যাপন


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ১৮, ২০২১, ০৯:৩৬ এএম
ইতালিতে বিজয়ের সুবর্ণজয়ন্তী উদ্‌যাপন

মহান বিজয় দিবস ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে ;এক আলোচন📖া সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেছে ইতালি আওಞয়ামী লীগ।

বৃহস্পতিবার (১৬🍎 ডিসেম্বর) মহান বিজয় দিবস ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে ইতালির রাজধানী রোমে এ আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন ইতালি আওয়ামী লীগের সভাপতি মাহতাব হোসেন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জি এম কিবরিয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কে এম লোকমান হোসেন। আলোচনা সভাটি সঞ্চালনা করেন আলমগীর হোসেন সাধারণ সম্পাদক ইতালি ▨আওয়ামী লীগ ও সরদার লুৎফর রহমান সহ💎সভাপতি ইতালি আওয়ামী লীগ।

অনুষ্ঠানের আরও উপস্থিত ছিলেন ইতালি আওয়ামী লীগের সাবেক সভাপতি ও ভারপ্রাপ্ত সভাপতি আব্দুর রউফ ফকির, জসীম উদ্দিন, আ🐲ফতাব বেপারীসহ ইতালি আওয়া🌱মী লীগ, সহযোগী ও অঙ্গসংগঠনের নেতারা।

জি এম কিবরিয়া বলেন, “আমরা আজ শ্রদ্ধার সঙ্গে স্মরণ করছি জাতির সূর্যসন্তানদের, যাদের প্রাণের বিনিময়ে অর্জিত হয়ඣেছে আমাদের স্বাধীনতা। দীর্ঘ নয় মাস রক্তক্ষয়ী যুদ্ধে ত্রিশ লাখ শহীদ ও দুই লাখ মা-বোনের ইজ্জতের বিনিময়ে অর্জিত আমাদের এ বিজয়। মহান মুক্তিযুদ্ধে আত্ম-উৎস্বর্গকারী সব মুক্তিযোদ্ধা ও সেই সব মা-বোনদের আত্মত্যাগের ফসল আমাদের আজকের স্বাধীনতা।

Link copied!