• ঢাকা
  • শনিবার, ১৭ আগস্ট, ২০২৪, ২ ভাদ্র ১৪৩১, ১১ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ক্রেনের ফিতা ছিঁড়ে দুর্ঘটনায় বাংলাদেশির মুত্যু


পটুয়াখালী প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ১৭, ২০২৪, ১১:৪৩ এএম
ক্রেনের ফিতা ছিঁড়ে দুর্ঘটনায় বাংলাদেশির মুত্যু

সিঙ্গাপুরে কাজে কর্মরত অবস্থায় মোবাইল ক্রেনের ফিতা ছিঁড়ে এক দুর্ঘটনায় জয়দেব মালাকার (৩৬) নামের ☂এক বাংলাদেশি প্রাণ হারিয়েছেন। 

শুক্রবার (১৬ আগস্ট) বাংলাদেশের সময় দুপুর তিনটার দিকে দেশটির এসএইচ ডিজাইন ও বিল্ড (কোম্পানি) বেনোই সেক্টর এলাকায় কাজ🤡 করার সময়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত জয়দেব মালাকার পটুয়াখালীর মির্জাগঞ্জ 𝐆উপজেলার মির্জ⛦াগঞ্জ গ্রামের বাসিন্দাজগদিস মালাকারের জ্যেষ্ঠ ছেলে। 

নিহতের সহকর্মী মির্জাগঞ্জ ইউনিয়নের ঘটকের আন্দুয়া গ্রামের প্রবাসী তারেক মাহমুদ মুঠোফোনে জানান, শুক্রবার দুপুর তিনটার দিকে কোম্প🐎ানির মালামাল উচুঁ বিল্ডিংয়ে লোড-আনলোড করার সময়ে মোবাইল ক্রেন ফিতা ছিঁ꧒ড়ে এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় তার। মরদেহ দেশে পাঠাতে সময় লাগবে।

প্রতিবেশী বাবু বিজয় মাস্টার জানান, জয়দেব প্রবাস জীবন সিঙ্গাপুরে ১০ বছর শেষ🙈 করে দেশে আসেন। পর෴ে সিঙ্গাপুরে গেছেন আরও ২ বছর হলো। তার বাবা-মা ও তার স্ত্রী এবং দুই ছেলে রয়েছে।

মির্জাগঞ্জ ইউনিয়ন পরিষদের ১ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মো. আবদুল রব কারী বলেন, খবরটা শুনে খুব খারাপ লাগছে। পরিবারের উন্নতি ও জ🃏ীবিকার তাগিদে কয়েক বার বিদেশে গিয়েছে। তার বাবা একজন বৃদ্ধ মানুষ। এখন ছেলে🐬কে কফিনবন্দী হয়ে ফিরতে হচ্ছে দেশে। মরদেহ দেশে আনতে এখান থেকে ইউনিয়ন পরিষদের কোনো সহযোগিতা প্রয়োজন হলে তা করা হবে।

Link copied!