• ঢাকা
  • রবিবার, ০১ সেপ্টেম্বর, ২০২৪, ১৭ ভাদ্র ১৪৩১, ২৬ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


শেখ হাসিনাকে কে ‘গডমাদার’ বানিয়েছে, জানালেন জামায়াতের আমির


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: সেপ্টেম্বর ১, ২০২৪, ০৩:০৭ পিএম
শেখ হাসিনাকে কে ‘গডমাদার’ বানিয়েছে, জানালেন জামায়াতের আমির
বক্তব্য রাখছেন জামায়াতে ইসলামীর আমির ডা. শফিকুর রহমান। ছবি : সংগৃহীত

আওয়ামী লীগের সভাপতি ও সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে তার লোকেরাই ‘গডমাদার’ বানিয়েছে বলে মন্তব্য করেছেন জামায়াতে ইসলামীর আমির ডা. শফিকুর রহমান। তিনি বলেছেন, “আপনার (শেখ হাসিনা) লোকেরাই আপনাকে মাস্টারমাইন্ড ও গডমাদার বানিয়েছে। এখন যারা ধরা পড়ছে তারা বলছে, এটা আমি করি ☂নাই, অমুকের হুকুমে করেছি। আর যখন ক্ষমতায় ছিলেন, তখন সব সময় বলা হতো গাছটা এদিকে দুলেছে, গাছের পাতা নড়ছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেখছেন। সব কিছুতেই উনার অনুমতি লাগবে, 🀅উনার নির্দেশনা লাগবে। তাহলে আপনার লোকেরাইতো আপনাকে ‘মাস্টারমাইন্ড’ এবং ‘গডমাদার’ বানিয়েছে।”

রোববার (১ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টায় কুষ্টিয়ার আলাউদ্দিন নগর শিক্ষাপল𓆏্লী পার্কে বৈষম্যবিরোধীꦦ ছাত্র আন্দোলনে শহীদ পরিবারের সদস্যদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

এদিকে💃, সকালের দিকে ফরিদপুর শহরতলির মুন্সী বাজার বাইপাস সড়ক এলাকায় যাত্রাবিরতিতে শফিকুর রহমান বলেন, “সাম্প্রদাไয়িক সম্প্রীতির দেশে সামনে হিন্দু ধর্মাবলম্বীদের বড় পূজা আসছে। সে ব্যাপারে আমরা সজাগ রয়েছি। পূজায় আমরা তাদের সর্বোচ্চ সহযোগিতা করব। গত ৫ আগস্টের পর আমরা যে দায়িত্ব পালন করেছিলাম সে দায়িত্ব আবারও পালন করা লাগতে পারে। সে ব্যাপারে সবাইকে সতর্ক থাকতে হবে।”

ছাত্র-জনতারে আন্দোলনে নিহতদের স্মরণ করে জামায়াতেဣ ইসলামীর আমির বলেন, “শহীদ পরিব꧑ারের ক্ষতি যেন আল্লাহ পুষিয়ে দেন। আল্লাহ যেন তাদের শহীদ হিসেবে কবুল করেন।”

শফিকুর রহমান আরও বলেন, “মাবুদের দরবারে শুকরিয়া, সাড়ে ১৭ বছর যে যন্ত্রণা জাতির বুকের 🌳মধ্যে চেপে ছিল, তিনি তা দূর করে দিয়েছেন। আকাশে এখনো কꦑালো মেঘ আছে, আল্লাহ যেন তা সরিয়ে দেন। আকাশ যেন দিনের আলোয় ফরসা হয়ে বাংলাদেশ ঝলমল হয়ে ওঠে।”

Link copied!