• ঢাকা
  • রবিবার, ০১ সেপ্টেম্বর, ২০২৪, ১৭ ভাদ্র ১৪৩১, ২৬ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


‘দ্য গোট’ সিনেমায় বিজয়ের পারিশ্রমিক ২৪৯ কোটি টাকা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ১, ২০২৪, ০৪:৩২ পিএম
‘দ্য গোট’ সিনেমায় বিজয়ের পারিশ্রমিক ২৪৯ কোটি টাকা
‘দ্য গোট’ সিনেমার পোস্টার। ছবি: সংগৃহীত

দক্ষিণী সুপারস্টার থালাপতি বিজয় একের পর এক বড় চমক দিয়েই চলেছেন। সেই সঙ্গে বাড়ছে অনুরাগীদের উন্মাদনা। দক্ষিণী ছবির দুনিয়া ছাড়িয়ে তার জনপ্রিয়তার ঢেউ এখন বলিউডের বুকেও আছড়ে পড়েছে। ৫ সেপ্টেম্বর আসছে তার নতুন সিনেমা ‘দ্য গ্রেটেস্ট অব অল টাইম’ বা ‘দ্য গোট’। সিনেমাটি পরিচালনা করেছেন ভেঙ্কট প্রভু। তামিল ভাষার🦄 এ সিনেমায় দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন থালাপতি বিজয়। তার বিপরীতে অভিনয় করেছেন স্নেহা। আগামী ৫ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা র💟য়েছে সিনেমাটি।

বেশ কিছু দিন 𝓰ধরে ‘দ্য গোট’ সিনেমার প্রচারের কাজে ব্যস্ত সময় পার করছেন বিজয়। মুক্তির আগেই আলোচনায় রয়েছে সিনেমাটি। এতে অভিনয়ের জন্য মোটা অঙ্কের পারিশ্রমিক নিয়েছেন বলে গুঞ্জন উড়ছে। কিন্তু কত টাকা পারিশ্রমিক নিয়েছেন সুপারস্টার ?

অনলাইন নিউজ পোর্টাল সিয়াসাত ডটকম জানিয়েছে, ‘দ্য গোট’ সিনেমার জন্য ১৭৫ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন বিজয়  🐈;যা বাংলাদেশি মুদ্রায় ২৪৯ কোটি ৫৯ লাখ টাকা।

থালাপতি বিজয় ছাড়াও সিনেমাটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন— প্রভু দেবা, মোহন, জয়রাম, যোগী বাবু, মীনাক্ষী চৌধুরী, লায়লা প𓃲্রমুখ। ৩০০-৪০০ কোটি রুপি বাজেটের এ সিনেমা প্রযোজনা করছেন কালাপাথি এস. আঘোরাম, কালাপাথি এস. গণেষ, কালাপাথি এস. সুরেশ।

থালাপাতি বিজয় অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘লিও’। গত বছরের ১৯ অক্টোবর বিশ্বের ৫ হাজার ৬০০ প্রেক্⛄ষাগৃহে মুক্তি পায় এটি। মুক্তির প্রথম দিনে বিশ্বব্যাপী সবচেয়ে বেশি আয় করা তামিল সিনেমার তালিকায় শীর্ষে জায়গা করে নেয় ‘লিও’।    

Link copied!