• ঢাকা
  • রবিবার, ০১ সেপ্টেম্বর, ২০২৪, ১৭ ভাদ্র ১৪৩১, ২৬ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


তৌহিদ আফ্রিদির নামে হত্যা মামলা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ১, ২০২৪, ০৫:০৪ পিএম
তৌহিদ আফ্রিদির নামে হত্যা মামলা
তৌহিদ আফ্রিদি। ছবি: ফেসবুক থেকে

তৌহিদ আফ্রিদি এক নামেই সবার কাছে পরিচিত। দেশের অন্যতম জনপ্রিয় ইউটিউবার তিনি। বিশেষত ভ্লগ করে তিনি নিজেকে ব্যাপক পরিসরে জনপ্রিয় করে তুলেছেন। পাশাপাশি টিভি অনুষ্ঠানও করেছেন। তবে🏅 তার আসল দুনিয়া ইউটিউব।

তরুণ এই ইউটিউবারের নামে যাত্রাবাড়ি থানায় হত্যা মামলা করা হয়েছে। এ হত্যা মামলায় ১১ নম্বর আসামি হিসেবে অভিযুক♎্ত করা হয়েছে তাকে।

এ তথ্য নিশ্চিত করেছেন যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাইনুল ইসলাম। বাদী মো. জয়নাল আবেদীনের করা হত্যার অভিযোগে এ মামলায় প্রধান আসামি করা হয়েছে শেখ হাসিনাকে।

আসামির তালিকায় ২ নম্বরে রয়েছেন ওবায়দুল কাদের এবং ৩ নম্বরে আব্দুল্লাহ আল মামুন। তালি𝕴কায় রয়েছে তৌহিদ উদ্দিন আফ্রিদির বাবার নামও। এ মামলায় তার বাবা নাসির উদ্দিন সাথী ২২ নম্বর আসামি। এ হত্যা মামলায় সর্বমোট ২৫ জনকে আসামি করা হয়েছে।

দক্ষিণ এশিয়ার সেরা ৩০ তরুণ প্রতিভাবানদের তালিকায় নাম রয়েছে বাংলাদেশের জনপ্রিয় ইউটিউবার তৌহিদ আফ্রিদির। তার ইউটিউব চ্যানেলটি চালু করেন ২০১৫ সালের ৩ ফেব্রুয়ꦓারি। চ্যানেলটির ভিডিওগুলোর ভিউ হয়েছে 𝕴প্রায় ৫৯ কোটি। এখন পর্যন্ত তৌহিদ আফ্রিদির ইউটিউব চ্যানেলে ২০৫টি ভিডিও পোস্ট করা হয়েছে।

Link copied!