• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৯ আগস্ট, ২০২৪, ১৪ ভাদ্র ১৪৩১, ২৪ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


গোলাম দস্তগীর গাজীর ৬ দিনের রিমান্ড


নারায়ণগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ২৫, ২০২৪, ০৭:৩৩ পিএম
গোলাম দস্তগীর গাজীর ৬ দিনের রিমান্ড
আদালত প্রাঙ্গণে গোলাম দস্তগীর গাজী। ছবি : সংগৃহীত

নারায়ণগঞ্জꦏের রূপগঞ্জের স্কুল শিক্ষার্থী রোমান মিয়া হত্যা মামলায় সাবেক পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজীকে ৬ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রোববার (২৫ আগস্ট) বিকেলে উভয় পক্ষের আইনজীবীদের শুনানি শেষে রিমান্ডের আবেদন মঞ্জুর করেন নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাজী মুহাম্মদ মোহসেন। এর আগে রোমান হত্যা মামলায় ℱরূপগঞ্জ থানা পুলিশ তার ১০ দিনের রিমান্ড আবেদন করে।

এদিকে কঠোর নিরাপত্ত💜ার মধ্য দিয়ে ঢাকা থেকে সাবেক পাটমন্ত্রীকে নারায়ণগঞ্জ আদালতে নিয়ে আসা হয়। এ সময় তাকে উদ্দেশ্য করে ডিম ছুড়ে মারেন বিক্ষুব্ধ জনতা।

এর আগে শনিবার (২৪ আগস্ট) রাতে সাবেক গোলাম 💖দস্তগীর গাজীকে রাজধানীর শান্তিনগরের বাসা থেকে গ্রেপ্তার করা হয়।

রূপগঞ্জে রোমান মিয়া নামের দশম 𒀰শ্রেণির ওএক ছাত্রকে গুলি করে হত্যার অভিযোগে গত ২১ আগস্ট দায়ের করা মামলায় গোলাম দস্তগীর গাজীকে গ্রেপ্তার দেখানো হয়।

নারায়ণগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সꦍুপার আমির খসরু জানান, গোলাম দস্তগীর গাজীকে রূপগঞ্জের রোমান হত্যা মামলায় গ্রেপ্তার দেখিয়ে ১০ দিনের রিমান্ডের আবেদন করা হয়েছে।

এ🔯র আগে গত ২১ আগস্ট বিকেলে নিহত রোমান মিয়ার খালা মোসা. রিনা বাদী হয়ে রূপগঞ্জ থানায় মামলাটি করেন। রূপগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) জোবায়ের হোসেন তখন জানান, নিহত রোমান মিয়া উপজেলার চনপাড়া পুনর্বাসন কেন্দ্রের আনোয়ার হোসেনের ছেলে। সে পুনর্বাসন কেন্দ্রের নব কিশলয় উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র ছিল।

মামলায় সাবেক সেতুমন্ত্রী ও আওয়ামী লীগের সাধার💖ণ সম্পাদক ওবায়দুল কাদের, নারায়ণগঞ্জ ১ আসনের সাবেক সংসদ সদস্য এবং বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী, গোলাম দস্তগীরের ছেলে গাজী গোলাম মূর্তজা, পাটমন্ত্রীর পিএস এমদাদুল হক, ফিরোজ ভূঁইয়া, সদ্য সাবেক রূপগঞ্জ উপজেলা চেয়ারম্যান হাবিবুর রহমানসহ কয়েকজন ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ এবং দলটির সহযোগী অঙ্গসংগঠনের নেতাকর্মীদের নাম আছে। এ ছাড়া মামলায় অজ্ঞাতনামা ৫০-৬০ জনকে আসামি করা হয়েছে।

Link copied!