• ঢাকা
  • রবিবার, ১৮ আগস্ট, ২০২৪, ২ ভাদ্র ১৪৩১, ১২ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


স্ত্রীর পেট কেটে দেখতে চান স্বামী, সন্তান ছেলে না মেয়ে


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ২৫, ২০২৪, ০৯:৩৩ এএম
স্ত্রীর পেট কেটে দেখতে চান স্বামী, সন্তান ছেলে না মেয়ে
পান্না লাল। ছবি : সংগৃহীত

গর্ভবতী স্ত্রীর পেটে থাকা সন্তান ছেলে নাকি মেয়ে, এটি জানতে তার পেট কাঁচি দিয়ে কেটে ফেলেন স্বামী। পরে ওই গৃহবধূকে বাঁচানো গেলেও পেটের সন্তানকে বাঁচানো যায়নি। ভারতের উত্তর প্রদেশের বাহাদুন এলাকা🦩𝓰য় এ ঘটনা ঘটে।

ভারতীয় সংবাদমাধ্যম এনডি𒁃টিভি বলছে, পরে জানা যায় ওই সন্তান ছিল ছেলে। এ ঘটনায় এক মামলায় স্বামী পান্না লালকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। ২০২০ সালের নভেম্বরের এই ঘটনায় গুরুতর আহত হন তার স্ত্রী অনিতা।

পান্না-অনিতা দম্পতির ২২ বছরের সংসার। তাদের পাঁচ সন্তান রয়েছে, সবাই মেয়ে। 𝐆ছেলেসন্তানের জন্য প্রায়ই স্ত্রীর সঙ্গে ঝগড়া করতেন পান্না। অনিতার পরিবার তাকে অনেক বোঝালেও তিনি অღনিতাকে ডিভোর্স দেওয়ার হুমকি দেন। ডিভোর্স দিয়ে অন্য আরেকটা বিয়ে করে ছেলেসন্তান চান বলে জানান তিনি।

ঘটনার দিন গর্ভের সন্তান নিয়ে ঝগড়া করেন পান্না ও অন𝐆িতা। এ সময় পান্না হুমকি দেন, তিনি পেট কেটে দেখবেন সন্তান ছেলে নাকি মেয়ে। পরে মেরে ফেলারও হুমকি দেন তিনি।

পরে ভয়ে ঘর থেকে বের ♕হয়ে যাওয়ার সময় অনিতাকে ধরে কাঁচি দিয়ে পেট কেটে ফেলেন। অনিতার পেটে ℱতখন আট মাসের সন্তান। এতে পেটের নাড়ি বেরিয়ে গিয়েছিল তার। 

পরে আশপাশের লোকজন এতে দ্রুত হাসপাতালে নিলে বেঁচে যান অনিতা। তবে, সন্তানকে বাঁচানো যায়নি। জানা যায়, সন্𓂃তানটি ছিল ছেলে। ঘটনাস্থল ℱথেকে পালিয়ে যান পান্না।

Link copied!