• ঢাকা
  • বুধবার, ২৮ আগস্ট, ২০২৪, ১৩ ভাদ্র ১৪৩১, ২৩ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


অপু-বুবলীকে নিয়ে যা বললেন শাকিব খান


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ৬, ২০২৪, ১০:১১ এএম
অপু-বুবলীকে নিয়ে যা বললেন শাকিব খান
অপু বিশ্বাস, শাকিব খান, শবনম বুবলী (কোলাজ)

ঈদুল আজহায় মুক্তি পেয়েছে শাকিব খান অভিনীত ‘তুফান’ সিনেমা। দুই বাংলায় সিনেমাটি ব্যাপক সাড়া ফেলেছে। দেশ পেরিয়ে বিদেশের মাটিতেও চলছে সিনেমাটি। আর মুক্তির পর থেকে আলোচনায় থাকা সেই সিনেমা এবার মুক্তি পেল ভারতে।
শুক্রবার (৫ জুলাই) কলকাতার প্রেক্ষাগৃহে মুক্তি পায় সিনেমাটি। এ উপলক্ষে আগের দিন বৃহস্পতিবার (৪ জুলাই) বিক𝔍ালে কলকাতার সাউথ সিটি মলে অনুষ্ঠিত হয় সিনেমাটির কলকাতা প্রিমিয়ার। আর এই অনুষ্ঠানে উপস্থিত সাংবাদিকদের সঙ্গে কথা বলেন ঢালিউড সুপারস্টার শাকিব খান ও টালিউড তারকা মিমি চক্রবর্তী।

দর্শক শাকিব ও অপুকে অনেক ভালোবেসেছিল! - আনন্দ আলো

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারের খবরে বলা হয়েছে, এদিন সাংবাদিকদের প্রশ্নের জবাবে ‘তুফান’ সিনেমার সাফল্য নিয়ে শাকিব খান বলেন, বাংলাদেশে ইতোমধ্যে ঝড় তুলেছে সিনেমাটি। আমি চাই ‘তুফান’ এখানেও ব্যাপক ব্যবসা করুক। কারণ,🍨 আমি এপার বাংলার ইন্ডাস্ট্রির উন্ন🏅তি চাই।

শাকিব বলেন, এই ইন্ডাস্ট্রিতেও ব্যবসা হোক।ℱ এটাও কিন্তু অনেক বড় একটি ইন্ডাস্ট্রি। এটা উত্তম কুমারের ইন্ডাস্ট্রি। এ ছাড়া সবাইকে বাংলা সিনেমার উন্নতির জন্য সিনেমা দেখার অনুরোধ𝐆 জানান শাকিব খান।

শাকিব খানকে ভুলতে পারছেন না বুবলী

এদিকে সম্প্রতি এ তারকার দুই স্ত্রী চিত্রনায়িকা অপু বিশ্বাস ও শবনম বুবলীর বা♛গ্‌যুদ্ধ নিয়ে চলছে ব্যাপক চর্চা। ফলে স্বাভাবিকভাবেই কলকাতার ওই সংবাদ সম্মেলনে উঠে আসে বিষয়টি। তার কাছে প্রশ্ন রাখা হয়, আপনাকে ঘিরে অপু-বুবলীর মধ্যে যে বিতর্ক চলছে, এ ব্যাপারে কী বলবেন?

অপু বিশ্ব💎াস কি ‘তুফান’ দেখেছেন? প্রশ্নের উত্তরে শাক🦩িব কারও নাম না নিয়ে বলেন, ‘কারা এখনো ছবিটি দেখেছেন, আমি জানি না।’ পরে শাকিবকে অপু-বুবলী বিতর্কেও প্রশ্ন করা হয়। তবে কৌশলে তিনি এ প্রশ্ন এড়িয়ে যান।

Link copied!