• ঢাকা
  • মঙ্গলবার, ২৭ আগস্ট, ২০২৪, ১১ ভাদ্র ১৪৩১, ২১ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


প্রকাশ্যে এলো চিত্রনায়িকা পপির সন্তান-স্বামীর পরিচয়


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ডিসেম্বর ১৩, ২০২৩, ০৯:৩০ এএম
চিত্রনায়িকা পপি ও তার স্বামী আদনান উদ্দিন কামাল। ছবি: সংগৃহীত

বিয়ে করে আড়ালে আছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অ𝓡ভিনেত্রী সাদিকা পারভীন পপি। এমন গুঞ্জন প্রায়ই শোনা যায় মিডিয়াপাড়ায়। তবে এবার পপির দীর্ঘ আত্মগো💮পনে যাওয়ার রহস্য খুঁজতে বেরিয়ে আসে তার গোপন সংসার ও সন্তান জন্মের খবর।

দেশের বিভিন্ন গণমাধ্যম 🌱জানিয়েছে,  অভিনেত্রীর স্বামীর নাম আদনান উদ্দিন কামাল। তিনি জান্নাত গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর। রয়েছে জাহাজের ব্যবসা। তিনি লালবাগ কাজী রিয়াজ উদ্দিন রোডের বাসিন্দা। 

এছাড়াও ২০২১ সালের অক্টোবরে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দেন প🐭পি। পপির পারিবারিক সূত্𓆉রটি জানান, নায়িকা তার সন্তানের নাম রেখেছেন আয়াত। বর্তমানে স্বামী-সন্তান নিয়ে ধানমন্ডিতে বসবাস করছেন পপি। এর আগে উত্তরায় বসবাস শুরু করলে অনেকেই সে ঠিকানা জেনে গেলে দ্রুত ঠিকানা বদল করেন। এটি পপির প্রথম বিয়ে হলেও স্বামীর দ্বিতীয় বিয়ে। প্রথম সংসারে এক পুত্রসন্তান রয়েছে বলে জানা গেছে।

এদিকে সবকিছু থেকে নিজেকে গুটিয়ে নেওয়ার পর থেকে ব্যবহৃত ফোন নম্বরটিও বন্ধ করে দেন পপি। ভালোবাসার সংসার আর সন্তান নিয়েই এখন কেটে যাচ্ছে পপির দিন-রাত। অনেকেই ধারণা করেছিলেন সন্তান জন্মের পর নিজেকে ফিট করে প্রকাশ্যে আসবেন পপি। ত𒈔বে নিজেক😼ে হঠাৎ করেই ঘরবন্দি রেখেছেন এই অভিনেত্রী। 

পপির আড়াল থাকার কারণে আটকে আছে কয়েকটি সিনেমা। তার মধ্যে রয়েছে,꧃ রাজু আলীম ও মাসুমা তানি ꦫপরিচালিত ‘ভালোবাসার প্রজাপতি’ ও আরিফুর জামান আরিফের ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ সিনেমা দুটি। মুক্তির অপেক্ষায় আছে সাদেক সিদ্দিকী পরিচালিত ‘ডাইরেক্ট অ্যাটাক’ সিনেমাটি।

Link copied!