• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বিয়ের রাত কাটতেই হাসপাতালে পরমব্রতের স্ত্রী


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ২৯, ২০২৩, ১০:৩৫ এএম
বিয়ের রাত কাটতেই হাসপাতালে পরমব্রতের স্ত্রী

বিয়ের খবরে আলোচনায় ফিরলেন পরমব্রত চট্টোপাধ্যায়। অনুপম রায়ের প্রাক্তন পিয়া চক্রবর্তীকে বিয়ে করে আলোচনার পাশাপাশি সমালোচনাওᩚᩚᩚᩚᩚᩚ⁤⁤⁤⁤𝓰ᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ𒀱ᩚᩚᩚ কুড়িয়েছেন এ অভিনেতা। তবে বিয়ের রাত কাটতেই মিলল পিয়ার হাসপাতালে ভর্তির খবর।

মঙ্গলবার (২৮ নভেম্বর) কলকাতার ঢাকুরিয়ার এক হাসপাতালে ভর্তি করা হয় পিয়াকে। কিছুদিন আগে তার কিডনিতে পাথর 𓃲ধরা পড়ে, জটিলতা বেড়ে যাওয়ায় হাসপাতালে নেওয়া হয়।

খবর আনন্দবাজার পত্রিকা।

জানা যায়, সন্ধ্যার দিকে অস্ত্রোপচার হয় পিয়ার। ঘণ্টাখানেক ধরে অস্ত্রোপচার চলে। রাত সাড়ে ৮টা নাগাদ অস্ত্রোপচার🦄 শেষ হয়। অস্ত্রোপচার সফল হয়েছে।

চিকিৎসক জানিয়েছেন, পিয়া স্থিতিশীল আছেন। পুরোপুরি সুস্থ হতে ঠিক কত দিন লাগবে, তা এখনো জানা যায়নি। কবে হাসপাতাল থেকে যোধপুর পার্কে পরমব্রতের বাড়িতে ফিরবেন পিয়া, তা নির্ভর করছে তার শারীরিক পরি🐽স্থিতির ওপর। বুধবার চিকিৎসক এসে দেখে সেসব ঠিক করবেন।

সোমবার দুপুরে রেজিস্ট্রি বিয়ের পর রাতে ভবানীপুরে বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন ছিল। এতে অল্প কয়েকজন আমন্ত্রไিত অতিথি উপস্থিত ছি♏লেন।

পরমব্রতর স্ত্রী পিয়া চক্রবর্তী পেশায় একজন মানসিক স্বাস্থ্যকর্মী ও সমাজ🅠কর্মী; শখের বশে গানও করেন তিনি। ‘তোমার অসীমে’, ‘কপালের ভাঁজে’, ‘জীবন-মরণের🔯 সীমানা ছাড়ায়ে’, ‘জলছবি’, ‘সকাল এক জাহাজভরা’সহ বেশ কয়েকটি গানে পাওয়া গেছে পিয়াকে। কলকাতার সংগীত শিক্ষাকেন্দ্র দক্ষিণি থেকে গানের তালিম নিয়েছেন পিয়া। তবে গানকে পেশা হিসেবে নেননি তিনি; কাজের অবসরে গান করেছেন।

কলকাতার সংবাদপত্রে এ সময়ের এক প্রতিবেদনে বলা হয়, কলকাতার প্রেসিডেন্সি বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা শেষ করে দিল্লিতে যান পিয়া। দিল্লির এক বিশ্ববিদ্যালয়ে অ্যানথ্রোপলজিতে পিএইচডি করেছেন। ভারতের বাইরেও একাধিক বিশ্ববিদ্যালয়ের ডিগ্রি রয়েছে তাℱঁর।

হেড নামে পিয়ার একটি স্বেচ্ছাসেবী সংস্থা রয়েছে। করোনা মহামারি ও ঘূর্ণিঝড়ে দুর💎্গত মানুষকে ত্রাণ দিয়েছে সংস্থাটি।

Link copied!