• ঢাকা
  • বুধবার, ০৪ সেপ্টেম্বর, ২০২৪, ২০ ভাদ্র ১৪৩১, ২৯ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


দেড় বছরের শিশু, ২৫০ কোটি টাকার মালিক!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ৩০, ২০২৪, ০৯:৩২ পিএম
দেড় বছরের শিশু, ২৫০ কোটি টাকার মালিক!
রণবীর-আলিয়া কন্যা রাহা কাপুর। ছবি: সংগৃহীত

দেড় 𝓡বছরও হয়নি, বয়স মাত্র ১ বছর ৪ মাস, অথচ এখনই ভারতের সবচেয়ে ধনী তারকা সন্তানের খেতাব পেতে যাচ্ছেন। বলছি বলিউড স্টার দম্পতি রণবীর-আলিয়া কন্যা রাহার কথা। মেয়ের নামে ২৫০ কোটি টাকার বাড়ি লিখে দিচ্ছেন রণবীর। খবর- হিন্দুস্তা🅠ন টাইমসের।

মুম্বাইয়ের বান্দ্রায় নতুন বাড়ি তৈরি করেছেন রণবীর-আলিয়া দম্পতি। যেটি ত♓ৈরি করতে খরচ হয়েছে প্রায় ২৫০ কোটি। অর্থের দিক থেকে শাহরুখ খানের ‘মান্নাত’, অমিতাভ বচ্চনের ‘জলসা’কে পেছনে ফেলতে পারে রণবীর-আলিয়ার নতুন এই বাড়ি!

ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুসারে, মেয়েকে প্রচণ্ড ভালোবাসেন রণবীর। যে কারণে বিলাসবহুল এই বাড়িটি মেয়ের নামেই রাখবেন তিনি। লিখে দেওয়া হবে ♕রাহার নামে। যে কারণে বলিউডের সবচেয়ে ধনী তারকা সন্তানের খেতাব পেতে চলেছেন রাহা কাপুর।

এই বিশাল বাংলোর পাশাপাশি আলিয়া ও রণবীর দুজনের꧒ই বান্দ্রা এলাকায় চারটি ফ্ল্যাট রয়েছে যার মূল্য প্রায় ৬০ কোটি টাকারও বেশি। এছাড়াও এই দম্পতির রয়েছে প্রায় ১০০ কোটি টাকার🅷 বেশি সম্পত্তি।

বুধবার (২৭ মার্চ) নিজেদের নতুন এই বাংলোর কাজ পরিদর্শনে গিয়েছিলেন রণবীর-আলিয়া ও নীতু কাপুর। এসময় পাপারাৎজিদের ক্যামেরায় পোজও দিতে দ🌞েখা যায় বলিউডের তারকা এই দম্প❀তিকে। 

 

Link copied!