• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ঈদের দিন মিথিলাকে নিয়ে ডিনারে গেলেন সৃজিত


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুন ৩০, ২০২৩, ০৩:২০ পিএম
ঈদের দিন মিথিলাকে নিয়ে ডিনারে গেলেন সৃজিত

সময়টা ভালো যাচ্ছেনা সৃজিত-মিথিলার সাংসারিক জীবনে। সম্প্রতি সৃজিত ও মিথিলার বিচ্ছেদ গুঞ্জনে টালিউডসহ 🐭ঢালিউডে শিরোনাম হয়ে আছে। আবার🔜, কিছুদিন আগে সৃজিতের অসুস্থতা সে গুঞ্জনে আরও ঘি ঢেলেছে। তবে, সব জল্পলা-কল্পনার অবসান ঘটিয়ে কলকাতাতে একসঙ্গে ঈদ পালন করলেন সৃজিত-মিথিলা। সামাজিক যোগাযোগমাধ্যমে বিভিন্ন মুহূর্তের ছবিও প্রকাশ করেছেন সৃজিত। ছবিতে দেখা গেছে, কলকাতার এক রেস্তোরাঁয় মিথিলা, তার মেয়ে ও পরিবারের সঙ্গে জমিয়ে ডিনার করছেন এই তারকা দম্পতি।

এক ফেসবুক স্ট্যাটাসে𝓡 বিষয়টি জানিয়েছেন সৃজিত নিজেই। যেখানে মিথিলা, মেয়ে আইরাকে দেখা গেছে একসঙ্গেই। ডিনারের কয়েকটি ছবি প্রকাশ করে সৃজিত লিখেছেন, ঈদ ডিনার।

ছ🔴বিতে স্লিভলেস কালো শাড়িতে দেখা গেছে মিথিলাকে। সৃজিতকে পাশে নিয়ে খাবারের টেবিলে চুল ঠি𝓀ক করছেন তো কখনো নিজ হাতে স্বামী-কন্যাকে এক ফ্রেমে রেখে সেলফি তুলছেন।

পোস্ট করা ছবির কালো শাড়িতে মিথিলার দিক൲ থেকে চোখ সরছে না ভক্তদের। শাড়ি লুকে আরও গ্ল্যামারাস সৃজির ঘরণী। বাঙালি পরিচালকের পোস্টে লাইক কমেন্টের বন্যা বয়ে গেছে। প্রযোজক রানা স🦩রকার ছবি দেখে লিখেছেন, এক পুরোনো মসজিদে, গান ধরেছে মুর্শিদে। সঙ্গে একটা লাভ ইমোজি। রাজর্ষি দে আবার মজা করে লিখেছেন, ও কী রে! কী সব ব্লক হইসে শুনলাম! অপা রে নিয়ে সাবে পাড়া? ঈদ মোবারক।

সৃজিত-মিথিলা জুটির 🐎ভক্তরা এই পোস্ট দেখে উচ্ছ্বসিত। সমালোচকদের খোঁচা মেরে এক নেটিজেন লিখেছেন, সে কী সৃজিত মুখোপাধ্যায় দা? এসব ছবি দিলে নিন্দুকদের কী হবে? কতজনের থ্রমবসিস হবে এগুলো দেখলে। ট্রলিংয়ের সাবজেক্ট কমে যাবে যে। খুব ভালো লাগলো ছবিটা দেখে।

Link copied!