• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


নিপুণের কথা হলো পাগলের প্রলাপ: জায়েদ খান


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুন ২২, ২০২৩, ১১:৪৫ এএম
নিপুণের কথা হলো পাগলের প্রলাপ: জায়েদ খান

‘নিপুণের কথা হলো পাগলের প্রলাপ। কেউ ভোট ছাড়া নির্বাচিত হলে যা খুশি বলতে পারে’ বলে🥂 মন্তব্য করেছেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাবেক সাধারণ সম্পাদক চিত্রনায়ক জায়েদ খান।

সম্প্রতি গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে জায়েদকে উদ্দেশ করে অভিনেত্রী নিপুণ আক্তার বলেন, “জায়েদের কারণে বাংলাদে꧒শ ফ্রান্সের কান চলচ্চিত্র উৎসবে যোগ দিতে পারেনি। ও (জায়েদ খান) বাংলাদেশকে ডুবিয়েছে। কান চলচ্চিত্র উৎসব, এত বড় আয়োজন, প্রধানমন্ত্রীর সাইন থাকার পরেও শুধু জায়েদ থাকার ফলে আমাদের এমডি ভিসা পাননি।” এরই জবাবে এবার মুখ খুলেছেন আলোচিত এই চিত্রনায়ক।

গণমাধ্যমে প্রশ্ন রেখে জায়েদ খান বলেন,  “আমি কীভাবে বাংলাদেশ ডোবালাম? কান উৎসবে আমার নেܫগেটিভ কিছু থাকলে সরকার আমাকে জিও করে দিত না। আমার ♌কিন্তু প্রধানমন্ত্রীর সিগনেচার হয়েছে। আমরা দুদিন বাকি থাকতে পেপারস জমা দিয়েছিলাম। তখন বলা হয়েছিল শর্ট টাইম। নিপুণ শুধু আমাকে নয়, ফ্রান্স এম্বাসিকেও ছোট করেছে। পেপারস জমা দিলাম পাঁচজন। তাদের মধ্যে এফডিসির এমডি আছেন, আরও দুজন ডিরেক্টর। তাদের হচ্ছে ডিপ্লোম্যাট পাসপোর্ট। তাদের দিত, আমাকে বাদ দিয়ে দিলেই তো হতো। এটা তো ইন্ডিভিজ্যুয়াল ভিসা। তাহলে অন্যদের ভিসা দিল না কেন?”

এ সময় নিপুণকে উদ্দেশ করে জায়েদ খান বলেন, “নিপুণের কথা হলো পাগলের প্রলাপ। কেউ ভোট ছাড়া নির্বাচিত হলে যা খুশি বলতে পারে। একটা মানুষ ভোটে না জিতে অন্যায়ভাবে বসলে যা হ𝓡য় আরকি। এরা পাগলের প্রলাপ বকবে। এরা মানসিক ভারসাম্য হারিয়ে ফেলেছে অনেকটা। তার মুখ থেকে তো অবৈধ জিনিসই বেরোবে। এটাই তো নিয়ম।”

এর আগে গত বছর অনুষ্ঠিত বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির෴্বাচন নিয়ে চিত্রনায়ক জায়েদ খান ও চিত্রনায়িকা নিপুণ আক্তারের মধ্যে দ্বন্দ্ব শুরু হয়। বিষয়টি পরবর্তীতে উচ্চ আদালত পর্যন্ত গড়ায়। তবে জায়েদ ও নিপুণের মধ্যকার এই দ্বন্দ্ব থামার যেন কোনো নামগন্ধই নেই।

 

 

 

Link copied!