• ঢাকা
  • রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৩ ভাদ্র ১৪৩১, ৩ রবিউল আউয়াল ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


টিফ ২০২৩

‘ড্রিম সিনারিও’ নিয়ে টিফে হাজির হলেন নিকোলাস কেজ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ১১, ২০২৩, ১২:৫১ পিএম
‘ড্রিম সিনারিও’ নিয়ে টিফে হাজির হলেন নিকোলাস কেজ
নিকোলাস কেজ । সংগৃহীত

২০২৩ টরোন্টো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে (টিফ) শনিবার (৯ সেপ্টেম্বর) মার্কিন অভিনেতা নিকোলাস কেজ তার নতুন কমেডি চলচ্চিত্র 🧔‘ড্রিম সিনারিও’-র প্রিমিয়ারে উপস্থিত হন। এ সময় সম্পূর্ণ কালো স্যুট, আর তার সঙ্গে মিলিয়ে শার্ট, টাই ও জুতা পরা কেজ সকলের দৃষ্টি আকর্ষণ করে নেন। এক প্রতিবেদনের এ তথ্য জানিয়েছে ডেইলি মেইল।

প্রতিবেদনে বলা হয়, ৫৯ বছর বয়সী হলিউডের অন্যতম প্রধান চলচ্চিত্র তারকা কেজ তারꦕ গাড়ি থেকে নেমে অনুষ্ঠানস্থলে প্রবেশ করার সময় আত্মবিশ্বাসের দ্যুতি ছড়াচ্ছিলেন।

হলিউডে চলমান অভিনেতা ও লেখকদের ধর্মঘটের মধ্যে টিফে যোগদানের জন্য স্ক্রিন এক্টরস গিল্ডসের সঙ্গে যে অল্প কয়েকজন অন্তর্বর্তী চুক্তি করেছেন, 🎐কেজ তাদের একজন।

অনুষ্ঠানস্থলে পৈাঁছে লাল গালিচায় পা রাখার আগে ভক্ত ও𝓡 ফটোগ্রাফারদের প্রতি হাত নাড়ান নিকোলাস কেজ। তিনি একক ছবি ত🎉োলার পর, ড্রিম সিনারিওর অভিনেতা ও কর্মীদের সঙ্গে ছবি তোলেন।

ড্রিম সিনারিও-তে কেজ পল ম্যাথিউস নামক চরিত্⛦রে অভিনয় করেছেন। পল একজন দুর্ভাগা অধ্যাপক। হঠাৎ তার জীবন পাল্টে যেতে শুরু করে, যখন লাখ লাখ অপরিচিত মান🔯ুষ তাকে স্বপ্নে দেখতে শুরু করে।

কমেডি চলচ্চিত্রটিতে কেজের পাশাপাশি জুলিয়ান নিকলসন, মাইকেল সেরা, টিম মেডোস, ডি🅘লান গেলুলা, লিলি বার্ড, ডিলান বেকার ও জেꦓসিকা ক্লেমেন্ট অভিনয় করেছেন। ড্রিম সিনারিও ১০ নভেম্বর মুক্তি পাওয়ার কথা রয়েছে।

বর্তমানে নিকোলাস কেজ ড্রিম সিনারিও-র প্রচারনার🍌 কাজে ব্যস্ত সময় কাটাচ্ছেন। 

৭ সেপ্টেম্বর শুরু হওয়া বিশ্ব চলচ্চিত্রের অন্যতম প্রধান 🐼উৎসব টিফ 🐭২০২৩ চলবে আগামী ১৭ সেপ্টেম্বর পর্যন্ত।

Link copied!