• ঢাকা
  • সোমবার, ০৯ সেপ্টেম্বর, ২০২৪, ২৫ ভাদ্র ১৪৩১, ৪ রবিউল আউয়াল ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


জন্মদিনে বিশেষ বার্তা অক্ষয় কুমারের


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ৯, ২০২৪, ০১:৫৭ পিএম
জন্মদিনে বিশেষ বার্তা অক্ষয় কুমারের
অভিনেতা অক্ষয় কুমার । ছবি: সংগৃহীত

বলিউড স্টার অক্ষয় কুমার। ৫৭ বছরে পা দিলেন। সোমবার (৯ সেপ্টেম্বর) তার জন্মদিন। বিশেষ এই দিনে ইনস্টাগ্রামে  নতুন বার্তা দিলেন তারকা। সোমবার (৯ সেপ্টেম্বর) ইনস্টাগ্রামে এক অদ্ভুত ছবি প্রকাশ করেন জনপ্রিয় এই অভিনেতা। ছবিটি একটি মোশন পোস্টার। এতে দেখা গেল একটি কালো বিড়ালের লেজ। তারপর দেখা যায় অক্ষয়কে। হাতে এক ꩲবাটি দুধ। সে দিকে জিভ বাড়িয়ে রেখেছেন তিনি। কালো বিড়ালটি ঠিক তার কাঁধের উপর দাঁড়িয়ে।

বিশেষ দিনে ছবিটি প্রকাশ করে অক্ষয় লিখেছেন, ‘বছরের পর বছর আপনারা আমার জন্মদিনে যে ভাবে ভালবাসা জানিয়েছেন তার জন্য ধন্যবাদ। এ বছরের জন্মদিন উদ্‌যাপন করছি আসন্ন ছবি ‘ভূত বাংলা’-র প্রথম ঝলক ভাগ করে। প্রায় ১৪ বছর পর প্রিয়দর্শনের সঙ্গে আবার কাজ করার জন্য আমি যার পর নাই উৎসাহিত। দীর্ঘ অপেক্ষার শুরু হচ্ছে এই স্বপ্নের ছবি। আপনাদের ꦿসঙ্গে এই সফরের অভিজ্ঞতা ভাগ করে নেওয়ার জন্য আমার আর তর সইছে না। জাদু কেমন হয়, তা জানার জন্য সঙ্গে থাকুন।’

꧃কিছু দিন আগেই মুক্তি পেয়েছে অক্ষয়ের ছবি ‘খেল খেল মে’। যদিও ছবিটি বক্স অফিসে সেই ভাবে সাড়া ফেলতে পারেনি। এই ছবির আগেও অক্ষয়ের বেশ কয়েকটি ছবি মুক্তি পেয়েছে। এর মধ্যে রয়েছে, ‘সরফিরা’, ‘মিশন রানিগঞ্জ’, ‘সেলফি’, ‘রাম সেতু’, ‘রক্ষা বন্ধন’, ‘সম্রাট পৃথ্বীরাজ’। প্রতিটি ছবিই বক্স অফিসেꩵ অসফল।

২০১০ সালে প্রিয়দর্শনের ‘খাট্টা-মিঠা’ ছবিতে অভিনয় করেছিলেন অক্ষয়। গত কয়েক বছরে প্রিয়দর্শনের হিন্দি ছবি খুব একটা দেখা যাℱয়নি। ২০১৩ সালে মুক্তি পেয়েছিল ‘রংরেজ়’ এবং ২০𒐪২১ সালে ‘হাঙ্গামা ২’। ২০২৫ সালে মুক্তি পেতে পারে অক্ষয়ের সঙ্গে তাঁর দ্বিতীয় ছবি ‘ভূত বাংলা’। বোঝাই যাচ্ছে এ ছবিতে থাকবে ভয়ের আবহ। কিন্তু মোশন পোস্টারে অক্ষয়ের অভিব্যক্তি ইঙ্গিত দিচ্ছে, এ ছবির আনাচকানাচে খেলা করবে হাস্যরস। তবে, অক্ষয়ের সঙ্গে আর কোন তারকা থাকছেন, তা এখনও জানা যায়নি।

২০২৪ সালে অক্ষয়ের ‘বড়ে মিঞা ছোটে মিঞা’, ‘সরফিরা’ মুক্তি পেয়েছে। কিন্তু খুব একটা সাফল্য পাননি নায়ক। ‘স্ত্রী ২’ ছবিতে ক্যামিয়ো করতে দে🔜খা গিয়েছে তাঁকে। এর পর আসতে চলেছে ‘খেল খেল মে’। এ ছবিতে অক্ষয়ের সঙ্গে থাকছেন ফারদিন খান, বাণী কপূর, অ্যামি ভির্ক, তাপসী পন্নু। এ বছরই মুক্তি পাবে ‘স্কাই ফোর্স’ এবং ‘সিংহম আগেন’।

Link copied!