• ঢাকা
  • রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৪ রবিউল আউয়াল ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


‘আমাকে নিয়ে শান্ত-হৃদয়ের মারামারির কথা শুনে সারপ্রাইজড’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ৮, ২০২৪, ০৬:২৬ পিএম
‘আমাকে নিয়ে শান্ত-হৃদয়ের মারামারির কথা শুনে সারপ্রাইজড’
জাহারা মিতু। ছবি: ফেসবুক থেকে

জাহারা মিতু। তরুণ প্রজন্মের মডেল, উপস্থাপক ও অভিনেত্রী। সম্প্রতি আলোচনায় এসেছেন সেতুমন্ত🃏্রী ওবায়দুল কাদেরকে ঘুম পাড়ানো খবর নিয়ে।  ওবায়দুল কাদেরকে নিয়ে সেই গুঞ্জনের রেশ কাটতে না কাটতেই ফের এই নায়িকাকে নিয়ে শুরু হয়েছে নতুন আলোচনা। এবার গুঞ্জন উঠেছে জাহারা মিতুকে নিয়ে মনোমালিন্য চলছে দেশের জাতীয় দলের দুই ক্রিকেটার নাজমুল হোসেন শান্ত ও তাওহীদ হৃদয়ের মধ্যে। কারণ হিসেবে চাউর হয়েছে দুজনের সঙ্গেই নাকি প্রেমের সম্পর্কে জড়িয়েছেন এই অভিনেত্রী।

এই নিয়ে মিতু বলেন, ‘ছি ছি, আপনি দুজন ক্রিকেটারের নাম বলছেন, একজনই পাই না, আবার দুজনের সঙ্গে! এসব ভুয়া কথা। ছিঃ বলা ছাড়া আর কোনো মন্তব্য নেই। আমি আপনার কাছ থেকেই শুনলাম।’
জাহারা মিতুর কথা🉐 ‘শান্ত একজন বিবাহিত ছেলে। এই গুঞ্জনের এক কানি♍ও সত্য নয়। এগুলো ভুয়া খবর। শান্ত ও হৃদয়ের মধ্যকার মারামারির কথা শুনে আমি তো সারপ্রাইজড।

মিতুকে সবশেষ দেখা গেছে শত্রু সিনেমায়। এতে তার বিপরীতে ছিলেন বাপ্পি চৌধু🦄রী। এছাড়া মুক্তির অপেক্ষায় আছে তার আগুন সিনেমাটি। এটি নির্মাণ করছেন বদিউল আলম খোকন। মিতুর বিপরীতে আছেন ঢালিউড সুপারস্টার শাকিব খান।

জাহারা মিতু দেশীয় ইন্ডাস্ট্রিতে আসেন উপস্থাপনা থেকে। বেশ কয়েকটি ছবিতে অভিনয় করলেও মূলত শাকিব খানের সঙ্গে আগুন ও কলকাতার দেবের সঙ্গে কমান্ডোতে স্ক্রিন শেয়ার করে আলোচনায় আসেন। তবে এই নায়িকার ক্যারিয়ারের উল্লেখযোগ্য দুটি ছবি মুক্তি পায়নি। দেবের কমান্ডো কোনোভাবেই আর মুক্তি পাবে না, কারণ এর প্রযোজক সেলিম খা🔥নকে পিটিয়ে মেরে ফেলা হয়েছে। আর আগুন সিনেমার শুটিং কিছু অংশ বাকি আছে।

Link copied!