• ঢাকা
  • সোমবার, ০৯ সেপ্টেম্বর, ২০২৪, ২৫ ভাদ্র ১৪৩১, ৪ রবিউল আউয়াল ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


সন্তানের জন্য অভিনয় ছাড়তেও আপত্তি নেই দীপিকার


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ৯, ২০২৪, ১২:৩০ পিএম
সন্তানের জন্য অভিনয় ছাড়তেও আপত্তি নেই দীপিকার
বলিউড স্টার দীপিকা পাড়ুকোন। ছবি: সংগৃহীত

সন্তানের জন্য অভিনয় ছাড়তেও আপত্তি নেই বলে মন্তব্য করেছেন বলিউড স্টার দীপিকা পাড়ুকোন। রোববার (৮ সেপ্টেম্বর) দক্ষিণ মুম্বাইয়ের এক হাসপাতালে কন্যাসন্তানের জন্ম দেন দীপিকা। ইনস্টাগ্রামে এক বিবৃতিতে সংসারে নতুন অতিথি আসার খবর নিশ্চিত করে দীপিকা এ কথা বলেছেন।💧 

ইনস্টাগ্রাম𝕴ের পোস্টে দীপিকা-রণবীর লিখেছেন, ‘ওয়েলকাম বেবি গার্ল!’ তাদের এই পোস্টে দুই তারকার ভক্ত-অনুসারী থেকে বলিউড তারকারা শুভকামনা জানিয়েছেন।

এর আগে গত শনিবার বিকেলে মুম্বাইয়ের হাসপাতালে ভর্তি হন দীপিকা। তখন থেকেই অপেক্ষায় ছিলেন ভক্তরা। অবশেষে গতকাল এলো সুখবর। তবে এর কিছুদিন আগেই মাতৃত্বকালীন ফটোশুটে ধরা দেন ♌দীপিকা। অভিনেত্রীর সেই বেবিবাম্প ফটোশুটের ছবিও প্রশংসিত হয় নেট 🐠দুনিয়ায়।

এক সাক্ষাৎকারে রণবীর জানিয়েছিলেন, তিনি কন্যাসন্তান চান। ‘আমি চাই, মেয়ে হোক, দীপিকার মতো কন্যা পেলে জীবন পূর্ণ হয়,’ বলেছিলেন তিনি।
অন্যদিকে ভোগ সাময়িকীতে দেওয়া সাক্ষাৎকারে দীপিকাও বলেছিলেন🌊, তিনি বাচ্চাকাচ্চা ভালোবাসেন। এমনকি সন্তানের জন্য অভিনয় ছাড়তেও তার আপত্তি নেই।

২০১৩ সালে ‘গোলিয়ো কি রাসলীলা: রামলীলা’ ছবির শুটিং থেকে শুরু হয় দীপিকা ও রণবীরের প্রেম। এর পরে ‘বাজিরাও মস্তানি’, ‘পদ্মাবত’ এবং ‘৮৩’-র মতো ছবিতে একসঙ্🍨গে কাজ করেছেন তারা। ২০১৮-র ১৪ নভেম্বর ‘লেক কোমো’-তে রাজকীয় কায়দায় বসেছিল দীপিকা ও রণবীরের বিয়ের আসর। দেশে 💎ফিরে একাধিক প্রীতিভোজের আয়োজনও করেছিলেন তারকা জুটি।

Link copied!