• ঢাকা
  • শনিবার, ০৭ সেপ্টেম্বর, ২০২৪, ২৩ ভাদ্র ১৪৩১, ২ রবিউল আউয়াল ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


জাতীয় সংগীত পরিবর্তন নিয়ে যা বললেন ধর্ম উপদেষ্টা


রাজশাহী প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ৭, ২০২৪, ০২:১৯ পিএম
জাতীয় সংগীত পরিবর্তন নিয়ে যা বললেন ধর্ম উপদেষ্টা
বক্তব্য রাখছেন ধর্ম উপদেষ্টা ড. আ ফ ম খালিদ হোসেন। ছবি : সংগৃহীত

জাতীয় সংগীত পরিবর্তন নিয়ে ভাবা হচ্ছে না বলে মন্তব্য করেছেন ধর্ম উপদেষ্টা ড. আ ফ ম🌸 খালিদ হোসেন। তিনি বলেছেন, “বিতর্ক সৃষ্টি করে এমন কিছু অন্তর্বর্তী সরকার করবে না।”

শনিবার (৭ সেপ্টেম্বর) সকালে রাজশাহীর ইসলামিক ফাউন্ডেশন পরিদর্𝔍শন ও সুধী সমাবেশে যোগদান শেষে গণমাধ্যমকর্মীদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা ꦚবলেন।

আ ফ ম খালিদ হোসেন বলেন, “প্রতিবেশী দেশ হিসেবে আমরা ভারতের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক চাই। আমাদের ক্রিকেট দলের ওপর ভারতে হামলার খবর শুনেছি। যেহেতু বিসিবি আছে, তারা এ বিষয়ে করণীয়ꦍ ঠিক করবে।”

মসজিদ মন্দির মাজারে হামলা গর্হি꧙ত কাজ উল্লেখ করে ধর্ম উপদেষ্টা বলেন, “ধর্মীয় উপাসনালয়ে যারা হামলা চালায়, তারা মানবতার শত্রু। তারা অপরাধী। প্রচলিত আইনে তাদের বিচার করা হবে।”

আ ফ ম খালিদ হোসেন বলেন, “পটপরিবর্𒅌তনের পর কিছু সনাতন ধর্মাবলম্বীর বাড়িতে যেমন হামলা হয়েছে, তেমনি মুসলমানদের বাড়িতেও হয়েছে। এটাকে ভিন্নভাবে দেখার সুযোগ নেই।”

ধর্ম উপদেষ্টা বল🌜েন, “দুর্গাপূজার নিরাপত্তায় স্থানীয় সাধারণ জনগণের পাশাপাশি মাদ্রাসা ছাত্রদের সম্পৃক্ত করে মন্দির পাহারা দেওয়া হবে। যেন কোনো ধরনের হামলা বা নাশকতা না হয়। মাদ্রাসা ছাত্ররা কোনো জঙ্গিবাদের সঙ্গে ছিল ন🐽া। এটা পূর্বের সরকারের ষড়যন্ত্র ও অপপ্রচার।”

জাতীয় বিভাগের আরো খবর

Link copied!