• ঢাকা
  • সোমবার, ০৯ সেপ্টেম্বর, ২০২৪, ২৫ ভাদ্র ১৪৩১, ৪ রবিউল আউয়াল ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


যে শর্তে ছাড়পত্র পেল কঙ্গনার ইমার্জেন্সি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ৯, ২০২৪, ১০:৫৭ এএম
যে শর্তে ছাড়পত্র পেল কঙ্গনার ইমার্জেন্সি
রতের সাবেক প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধী, কঙ্গনা রানাওয়াত । ছবি: সংগৃহীত

এ বছরের ৬ সেপ্টেম্বর বিশ্বব্যাপী প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা ছিল বলিউড সুপারস্টার কঙ্গনা রানাওয়াত অভিনীত, পরিচালিত ও প্রযোজিত সিনেমা ‘ইমার্জেন্সি’। এর আগেই শিখ সম্প্রদায় একগুচ্ছ দাবির মুখে সেন্সরে আটকে ছিল সিনেমাটি।
অবশ𝓀েষে শর্ত সাপেক্ষে ছাড়পত্র পেল ইমার্জেন্সি। সিনেমাটি সিবিএফসি থেকে ইউ / এ প্রশংসাপত্র পেয়েছে, কয়েকটি কাট সহ। সিনেমায় ভারতের সাবেক প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর চরিত্রে অভিনয় করেছেন তিনি।

ইন্ডিয়া টুডের বরাতে হি꧂ন্দু্স্তান টাইমসের প্রতিবেদনে বলা হয়েছে, নির্দিষ্ট শর্ত সাপেক্ষে ইমার্জেন্সিকে ছাড়পত্র দেওয়া হয়েছে। সেন্ট্রাল বোর্ড অব ফিল্ম সার্টিফিকেশনের পক্ষ থেকে নির্মাতাদের বেশ কিছু দৃশ্য বাদ দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। কিছু দৃশ্যে সতর্কীকরণ উল্লেখ করার নিরℱ্দেশও রয়েছে।

বিশেষ করে ঐতিহাসিক ঘটনাগুলোর দৃশ্যায়নে। তবဣে সেন্সর বোর্ডের পক্ষ U/A সার্টিফিকেট মিললেও কবে এই সিনেমা মুক্তি পাবে? সেটা এখনও ঘোষণা করা হয়নি। 

সিনেমাটি এর আগে ২০২৩ সালের ২✱৪  নভেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা ছিল তবে তার সময়সূচী পরিবর্তনের কারণে তা স্থগিত করা হ𝄹য়েছিল। এরপর ৬ সেপ্টেম্বর মুক্তি পাওয়ার কথা থাকলেও তা পিছিয়ে দেওয়া হয়।

এ সিনেমায় আরও অভিনয় করেছেন অনুপম খের, মহিমা চৌধুরী, মিলিন্দ সোমান, শ্♛রেয়স তলপাড়ে, এ🤪বং প্রয়াত সতীশ কৌশিক। 

Link copied!