• ঢাকা
  • সোমবার, ০৯ সেপ্টেম্বর, ২০২৪, ২৫ ভাদ্র ১৪৩১, ৪ রবিউল আউয়াল ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ইউটিউব দেখে অপারেশন, অতঃপর যা ঘটল...


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ৯, ২০২৪, ০১:২৯ পিএম
ইউটিউব দেখে অপারেশন, অতঃপর যা ঘটল...
প্রতীকী ছবি

পেটে অসহ্য যন্ত𓆉্রণা নিয়ে চিকিৎসকের শরণাপন্ন হয়েছিল ১৫ বছরের কিশোর। ইউটিউব ভিডিও দেখে কিশোরের গলব্লা💟ডার অস্ত্রোপচারও করেন চিকিৎসক ও তার সঙ্গীরা। এরপরেই মৃত্যু হয়েছে কিশোরের। এ ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে ভারতের বিহারে। নিহত কিশোরের নাম কৃষ্ণ কুমার। বিহারের সারানের বাসিন্দা সে।

সংবাদমাধ্যমকে কৃষ্ণের পরিবার জানিয়েছে, কয়েক দিন ধরেই বমি হচ্ছিꦐল তার। সঙ্গে পেটে অসহ্য যন্ত্রণা। তড়িঘড়ি তাকে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হয়। প্রাথমিক পরীক্ষার পর সেখানকার এক চিকিৎসক তাদের জানান, অবিলম্বে গলব্লাডার অপারেশন করতে হবে। এরপর পরিবারের সম্মতি ছাড়াই ইউটিউব ভিডিও দেখে অপারেশন সেরে ফেলেন চিকিৎসক ও তার🍎 সঙ্গীরা।

কিন্তু অপারেশনের পরেই অবস্থার অবনতি হতে থাকে কিশোরের। সঙ্গে সঙ্গে অ্যাম্ব✨ুলেন্স ডেকে তাকে অন্য হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেন হাসপাতাল কর্তৃপক্ষ। কিন্তু পথেই মৃত্যু হয় তার। ঘটনার পর থেকেই পলাতক ওই চিকিৎসক ও তার সঙ্গীরা। চিকিৎসকের নাম অজিত কুমার পুরি। তার বিরুদ্ধে থানায় অভিযোগ করা হয়েছে।

নিহত কিশোরের পরিবার দাবি করেছে, ওই ব্যক্তি আদৌ চিকিৎসক নন। তার সার্টিফিকেটগুলোও ভুয়া। 🌱ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু কর♌েছে পুলিশ। নিহত কিশোরের মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

Link copied!