• ঢাকা
  • সোমবার, ০৯ সেপ্টেম্বর, ২০২৪, ২৫ ভাদ্র ১৪৩১, ৪ রবিউল আউয়াল ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ইজিবাইকে পিকআপের ধাক্কা, নিহত ৪


বাগেরহাট প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ৯, ২০২৪, ১১:২৩ এএম
ইজিবাইকে পিকআপের ধাক্কা, নিহত ৪

বাগেরহাটের ফকিরহাট উপজেলায় পিকআপ-ইজি𓆉বাইক সংঘর্ষে ইজিবাইকের চার যাত্রী নিহত ও একজন আহত হয়েছেন। 

সোমবার (৯ সেপ্টেম্বর) স𓄧কাল সাড়ে ৮টার দিকে বাগেরহাট-খুলনা মহা♚সড়কের উপজেলার টাউন নওয়াপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন বাগেরহাটের মুনিগঞ্জ এলাকার নোমান শেখের স্ত্রী শিক্ষিকা নিপা বেগম (২৮), রামপাল উপজেলার নবাবপুর এলাকার রাজমিস্ত্রি🌺 মো. মাসুম (৩০), একই এলাকার রাজমিস্ত্রি শওকত আলী (৪০) ও হিরন (৪৫)। ঘটনার পর ফকিরহাট ফায়ার সার🌟্ভিসের একটি দল আহত ও নিহতদের উদ্ধার করে ফকিরহাট স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন।

ফকিরহাট ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার (এসও) মোল্লা মো. মনিরুজ্জামান জানান, সকাল সাড়ে ৮টার দিকে কাটাখালী থেকে যাত্রীবাহী ইজিবাইকটি টাউন নওয়াপাড়ার দিকে যাচ্ছিল। ঘটনাস্থলে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা পিকআপ ভ্যানের সঙ্গে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ইজিবা𓂃ইকে থাকা স্কুল শিক্ষিকাসহ তিনজ🐷ন ঘটনাস্থলে নিহত হন। একজন হাসপাতালে নেওয়ার পথে মারা যান। এ ঘটনায় ইজিবাইকটি দুমড়ে-মুচড়ে গেছে।

ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক তানভির ইসলাম অনিক বলেন, সড়ক দুর্ঘটনায় তি🔥নজনকে মৃত এবং দুজনকে আহত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়। আহত দুজনকে আমরা খুলনা মেডিকেল কলেজ𒀰ে হাসপাতালে পাঠিয়েছি। এদের মধ্যে একজন হাসপাতালে নেওয়ার পথে মারা গেছেন।

কা𒉰টাখালি হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) আশরাফুল হক বলেন, সংঘর্ষের পরই পিকআপটি পালিয়েছে। ঘটনাস্থলে ইজিবাইকের ৩ জন মারা গেছে। আহত দুজনকে হাসপাতালে নেওয়া হয়েছে। শুনেছি তাদের মধ্যেও একজন মারা গেছে। নিহত তিনজনের মরদেহ কাটাখালি হাইওয়ে থানায় রয়েছে। পিকআপটিকে শনাক্তের কাজ চলছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

কাটাখালী হাইওয়ে থানা-পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানু🌸র রহমান বলেন, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হবে।

Link copied!