• ঢাকা
  • সোমবার, ০৯ সেপ্টেম্বর, ২০২৪, ২৫ ভাদ্র ১৪৩১, ৪ রবিউল আউয়াল ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


থানার লুট হওয়া অস্ত্র বিক্রি করতে গিয়ে তরুণ গ্রেপ্তার


কুমিল্লা প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ৯, ২০২৪, ০৬:৪০ এএম
থানার লুট হওয়া অস্ত্র বিক্রি করতে গিয়ে তরুণ গ্রেপ্তার

বাড্ডা থানা থেকে লুট হওয়া অস্ত্র কুমিল্লা বিক্রি করতে গিয়ে মো. তুহিন আলম (১৯) নামের এক তরুণকে গ্রেপ্তার করেছে র‍্যাব। এ স🦹ময় তার কাছ থেকে পুলিশের লুট হওয়া একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগাজিন ও ৮ রাউন্ড গুলি জব্দ করা হয়। 

রোববার (৮ সেপ্টেম্বর) কুমিল্লা নগরীর টমছমব্রিজ এলাকা থ♚♋েকে তাকে গ্রেপ্তার করা হয়। 

ক♒ুমিল্লা র‌্যাব-১১ সিপিসি-২ এর পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করা হয়।

ত🌱ুহিন আলম কুমিল্লার নাঙ্গলকোট উপজেল🌜ার খাননগর এলাকার বাসিন্দা।

র‌্যাবের বিজ্ঞপ্তিতে বলা হয়, তুহিন প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানান তিনি ঢাকার উত্তর বাড্ডা এলাকায় একটি হোটেলে কাজ করতেন। গত ৫ আগস্ট রাজধানী ঢাকার বাড্ডা থানায় আক্রমণ করে দুষ্কৃতিকারীরা। থানার ভেতরে থাকা অস্ত্র, গোলাবারুদ ও গুরুত্বপূর্ণ নথি লুটপাট ও ধ্বংস করা হয়। সে সেসময় লুট𝐆 হওয়া একটি পিস্তল, ম্যাগাজিন ও কার্তুজ রেখে দেন তুহিন। পরে তা বিক্রয়ের জন্য ঢাকা থেকে কুমিল্লায় যান। পরে গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেপ্তার করা হয়।

এ বিষয়ে সিপিসি-২ এর উপপরিচালক ও কোম্পানি অধিনায়ক🗹 লে. কমান্ডার মাহমুদুল হাসান বলেন, পুলিশের অস্ত্র লুটের সঙ্গে জড়িতদের ধরতে ব্যাবের অভিযান অব্যাহত থাকবে।

এ ঘটনায় র‍্যাব বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে বলে নিশ্চিত করেছেন কোতয়ালী থানার ওসಌি (তদন্ত ) শীবেন বিশ্বাস। তিনি জানান, র‍্যাব বাদী হয়ে কোতয়ালী থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করেছে।

Link copied!