• ঢাকা
  • সোমবার, ০৯ সেপ্টেম্বর, ২০২৪, ২৫ ভাদ্র ১৪৩১, ৪ রবিউল আউয়াল ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


সংসার ভাঙল ‘ঢাকা অ্যাটাক’ নির্মাতা দীপনের


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ৯, ২০২৪, ১২:০০ পিএম
সংসার ভাঙল ‘ঢাকা অ্যাটাক’ নির্মাতা দীপনের
দীপংকর দীপন ও সংযুক্তা মিশু। ছবি: সংগৃহীত

‘ঢাকা অ্যাটাক’-খ্যাত নির্মাতা দীপংকর দীপনের সংসার ভ꧋েঙেছে।  রোববার (৮ সেপ্টেম্বর) এক ফেসবুক পোস্টে স্ত💃্রী সংযুক্তা মিশুর সঙ্গে বিবাহ-বিচ্ছেদের খবর জানিয়েছেন তিনি।

বিচ্ছেদের ঘোষণা দিয়ে দীপন ফেসবুক পোস্টে লিখেছেন, ‘আমরা (দীপংকর দীপন ও সংযুক্তা মিশু) সবাইকে অবগত করতে চাই পারস্পরিক সমঝোতা ও একে অপরের প্রতি সম্মান রেখে পরিবারের অনুমতিতে আমাদের বিবাহ বিচ্ছেদ প্রক্রিয়া সম্পন্ন হয়েছে। পরবর্তী জীবনে আমরা একে অপরের মঙ্গল ও সুস্ᩚᩚᩚᩚᩚᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ𒀱ᩚᩚᩚবাস্থ্য কামনা করি’।


বিচ্ছে🔜দের বিষয়টি নিয়ে কোন প্রশ্ন না তোলার অনুরোধ জানিয়ে দীপন যোগ করেন, ‘বন্ধুবান্ধব ও শুভানুধ্যায়ীদের আগ্রহ ও ভালবাসার প্রতি সম্মান রেখে বিনীত অনুরোধ করছি এই বিষয়ে আমাদের কোন প্রশ্ন বা প্রসঙ্গ উত্থাপন না করার জন্য’।

জানা যায়, দীর্ঘদিন ধরেই আলাদা থাকতেন দীপন ও তার স্ত্রী সংযুক্তা মিশু। গত বছর সামাজিক মাধ্যমে এক অভিনেত্রীর একটি পোস্ট ঘিরে𒁏 তাদের দূরত্বের বিষয়টি জানাজানি হয়।

২🧸০১৭ সালে দীপংকর দীপন নির্মিত ‘ঢাকা অ্যাটাক’ সিনেমা চার বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করে। এরপর তার নির্মিত ‘অপারেশন সুন্দরবন’, ‘অন্তর্জাল’ সিনেমাও দর্শকমহলে সাড়া জাগায়।

এদিকে বিচ্ছেদের পরপরই ফেসবুকে একটি রহস্যময় স্ট্যাটাস দিয়েছেন দীপনের প্রাক্তন স্ত্রী। যেখানে তিনি লিখেছেন,‘তোমাকে ক্ষমা করে দিলে নিজের সাথে খুব অবিচার করা হবে। কারণ তুমি আমার মুক্ত মনের গোটা এক♏টা জ꧅ীবনকে রক্তপাতহীনভাবে হত্যা করেছো। অন্ধকার কারাগারে আমার রঙ্গীন নেশাকে বিবস্ত্র করেছো।’

মিশু স্ট্যাটাসে আরও লিখেছেন, ‘আমার দৃষ্ট👍িকে টেনে হিঁচড়ে কালো দেয়ালে শূলবিদ্ধ করেছ। তোমাকে ক্ষমা না করলে যদি আমাকে রাজদ্রোহিতা করা হয় তাহলে মৃত্যুদণ্ড মঞ্জুর। কিন্তু তোমাকে ক্ষমা মঞ্জুর না…সত্যিই না…।’

গত বছরই 🅺এক নায়িকার ফেসবুক স্ট্যাটাসকে কেন্দ্র করে দীপন ও মিশুর সংসারে ফাটলের চিত্র প্রকাশ্যে আসে। তখনই জানা যায়, দীর্ঘদিন ধরেই আলাদা থাকছেন এই দম্পতি। সেই দূরত্ব থেকেই কিনা বিচ্ছেদের সিদ্ধান্ত নিলেন দু’জন। ঘটনার সূত্রপাত সেলিব্রিটি ক্রিকেট লিগ। এর ঘোষণা পর্বে অংশ নিয়েছিলেন দীপংকর দীপন। সেখানে শোবিজের আরও অনেক তারকা উপস্থিত ছিলেন। পুত্র রাজ্যকে নিয়ে হাজির হয়েছিলেন পরীমনিও। নায়িকার সন্তানকে কোলে নিয়ে ছবি তুলেছিলেন দীপনও। তখন তার পাশে এসে দাঁড়ালেন নায়িকা জাহারা মিতু। দুজনেই হাসিমুখে ক্যামেরায় দিলেন পোজ। সেই ছবি নিজের সোশ্যাল হ্যান্ডেলে পোস্ট করেন জাহারা মিতু।

ক্যাপশনে লেখেন, ‘‘আমাদের একটা ‘পরীর ব☂াচ্চা’ আছে।” বিষয়টিকে আলাদাভাবে দেখেননি নির্মাতা দীপন। কিন্তু পরক্ষণেই টের পান, নেটিজেনদের 🃏অনেকে তার ও মিতুর মধ্যে ‘বিশেষ সম্পর্ক’র অস্তিত্ব খুঁজে বেড়াচ্ছে। মিতুর পোস্টের স্ক্রিনশট নিয়ে লম্বা স্ট্যাটাস দেন নির্মাতা। এ পর্যায়ে লেখেন, ‘আর পারিবারিক অশান্তির কথা তো না-ই বললাম, সেটা সবাই বুঝবে।’

ঘটনায় তৃতীয় ব্যক্তির আগমন ঠিক এখানেই। তিনি ছিলেন দীপনের সেই সময়ের স্ত্রী সংযুক্তা। তিনিও পোস্ট দিয়েছিলেন। সোশ্যাল হ্যান্ডেলে সংযুক্তা বললেন, ‘নির্মাতা দীপংকর দীপন কার সঙ্গে মেশে, কী খায়, কী পরে, কোন দেশে যায়, আর কী কী করে বেড়ায়, আমি সেটা জানি না। আর কেন জানি না, এটা আমাদের, মানে আমার আর দীপনের একান্তই ব্যক্তিগত ব্যাপার। কিন্তু আমাকে নিজেদের দোষ ঢাকতে বলির পাঁঠা বানাবেন না।’
 

Link copied!