• ঢাকা
  • রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৪ রবিউল আউয়াল ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


টরন্টো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে মেহজাবীন


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ৮, ২০২৪, ০৫:৪৯ পিএম
টরন্টো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে মেহজাবীন
বিখ্যাত অভিনেত্রী নাওমি ওয়াটসের সঙ্গে মেহজাবীন চৌধুরী। ছবি: সংগৃহীত

টিভি নাটকের সবচেয়ে জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী বড় পর্দায় নাম লিখিয়েছেন। তার অভিনীত প্রথম সিনেমা ‘সাবা’ নিয়ে টরন্টো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব (টিআইএফএফ)-এ গিয়েছেন। সেখানে বিখ্যাত অভিনেত্রী নাওমি ওয়াটসের সঙ্গে দꦇেখা হয়েছে তার।

টুয়েন্টি ওয়ান গ্রাম, সেন্ট ভিনসেন্ট💞, দ্য রিং, দ্য ইম্পসিবল, কিং কং, বার্ডম্যানসহ বহু জনপ্রিয় হলিউড ছবির অভিনেত্রী নাওমি ওয়াটস। সামাজিক মাধ্যমে নাওমি ওয়াটসের সঙ্গে ছবি শেয়ার করেছেন মে🐻হজাবীন। ক্যাপশনে লিখেছেন, ‘নাওমি ওয়াটসের সঙ্গে টিআইএফএফ-এ ফ্যানগার্ল মোমেন্ট।’

৭ সেপ্টেম্বর বিশ্ব প্রিমিয়ার হয়েছে ‘সাবা’র। ১১ দিনব্যাপী টরন্টো উৎসবে ‘সাবা’র প্রথম শো ছিল শনিবার। আর উদ্বোধনী প্রদর্শনীর টিকেট পাননি স্বয়ং অভিনেত্রী। উৎসবের ওয়েব সাইটে টিকেট ছাড়ার কয়েক ঘণ্টার মধ্🔥যেই সব টিকেট শেষ হয়ে গেছে।

আজ ৮ সেপ্টেম🌱্বর আছে ‘সাবা’র আরো একটি শো। উৎসবের ওয়েব সাইট দেখে জানা যায়, ৭ 🦋ও ৮ তারিখ ছাড়াও উৎসবে ১৪ তারিখে হবে ‘সাবা’র আরেকটি শো।

ফি🍬উশন পিকচার্সের ব্যানারে নির্মিত সাবার চিত্রনাট্য লিখেছেন মাকসুদ ও ত্রিলোরা খান। 𝓰চিত্র গ্রহণ করেছেন বরকত হোসেন পলাশ। এখনো দেশে মুক্তি পায়নি ‘সাবা’।

এদিকে রবিউল আলম রবির ওয়েব ফিল্ম ‘ফরগট মি নট’ বুধবার💯 মুক্তি পেয়েছে ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম চরকিতে। প্ল্যাটফর্মটির ‘মিনিস্ট্রি অব লাভ’ প্রকল্পের চতুর্থ সিনেমাটির প্রধান দুই চরি🧜ত্রে অভিনয় করছেন মেহজাবীন চৌধুরী ।

Link copied!