• ঢাকা
  • রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৪ রবিউল আউয়াল ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


আমি তো সানি লিওন না : শিরিন শিলা


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: সেপ্টেম্বর ৮, ২০২৪, ০৫:৫৪ পিএম
আমি তো সানি লিওন না : শিরিন শিলা

শিরিন শিলা। তরুণ প্রজ꧙ন্মের কাছে জনপ্রিয় একজন চিত্রনায়িকা। সম্প্রতি তাকে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ইউটিউব, ফেসবুকে মিথ্যা তথ্য প্রচার করে ‘মনগড়া কনটেন্ট’ ছড়ানোর অভিযোগ করেছেন তিনি। প্রথম দꦚিকে বিষয়গুলো নিয়ে তেমন মাথা না ঘামালেও এখন চরমভাবে ক্ষেপেছেন এই অভিনেত্রী।

সম্প্রতি ফেসবুকে এক ভিডিওবার্๊তায় শিরিন শিলা বলেছেন, “প্রায় ৬-৭ বছর আগে ক্যাসিনোকাণ্ডে কয়েকজন নায়িকার সঙ্গে আমার নাম এসেছিল। সেটাই আপনারা এখন আবারও টেনে আনছেন। বেশ কিছু প্রতিবেদনে দাবি করা হচ্ছে, যুবলীগ নেতার সঙ্গে আমার সখ্যতা রয়েছে। তাদের সঙ্গে আমি বিদেশ সফরে গিয়েছি। যে কারণে সরকার পতনের পরে গা ঢাকা দিয়েছি।”

এই অভিনেত্রী বলেন, “দেখুন, আমি তো আমার বাসাতেই রয়েছি। গা ঢাকা দেব কেন? আর যাদের কথা বলা হচ্ছে, আমার জানামতে, তারা এখনো জেলে। তাদের আমেরিকার ভিসা নে🔯ই। আমি বাইরে গেলে আমেরিকাতেই যাই। গত ৬-৭ বছর আগে আমি কখনোই দুবাই কিংবা অন্য দেশে যাইনি। শুধুমাত্র আমেরিকা ছাড়া। সেখানে তাদের সঙ্গে বিদেশ সফরের প্রশ্নই আসে না।”

শিরিন শিলা বলেন, “আর একটা কথা, আমি নাকি পর্নোগ্রাফির সঙ্গে জড়িত। আমি যদি এসবের সঙ্গে জড়িত থাকি তাহলে কীভাবে একজন অভিনেত্রী হলাম। আমি তো সানি লিওন না। আমি তো অভিনয় করি। আমার যদি পর্নোগ্রাফির কোনো ভিডিও বা লিংক 𝔍থাকে, তাহলে꧒ আজও কেনো সেটা প্রকাশ পায়নি?”

অভিনেত্রী আরও বলেন, “আ𒁏মি একটা ভদ্র ফ্যামিলির মেয়ে। কিছু ভিডিওতে দেখলাম আমাকে দেহব্যবসায়ী বলা হচ্ছে। এগুলো সম্পূর্ণ মিথ্যা, সম্পূর্ণ গুজব। আমি জানি না কারা আমাকে নিয়๊ে এসব নিউজ করছে, তবে যারাই করছে তাদের প্রত্যেকের বিরুদ্ধে আইনুনাগত ব্যবস্থা নেব।“

শিরিন 💟শিলা জানিয়েছেন, মিথ্যা সংবাদ প্রচার করে তাকে সামাজিকভাবে হয়রানি করা হচ্ছে। ইউটিউব চ্যানেল ও ফেসবুক পেজ মিলিয𝓀়ে ১৮টি ইউআরএলের বিরুদ্ধে থানায় সাধারণ ডায়েরি করেছেন তিনি। পাশাপাশি মামলার প্রস্তুতিও নিচ্ছেন।

Link copied!