• ঢাকা
  • বুধবার, ০৪ সেপ্টেম্বর, ২০২৪, ২০ ভাদ্র ১৪৩১, ২৯ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


আম্বানি পরিবারের বিয়েতে এসে সালমানের হাত ধরলেন ঐশ্বরিয়া, তবে কী...


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ১৪, ২০২৪, ১১:৪০ এএম
আম্বানি পরিবারের বিয়েতে এসে সালমানের হাত ধরলেন ঐশ্বরিয়া, তবে কী...
সালমান ও তার বোন অর্পিতার পাশাপাশি ঐশ্বরিয়া। ছবি: সংগৃহীত

অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের আনুষ্ঠানিক শুভ আশীর্বাদের দিন ছিল ১৩ জুলাই। রাজকীয় এই আয়োজনে হাজির ছিলেন🍃 দেশ-বিদেশের নামিদামি তারকা ছাড়াও বিভিন্ন রাজনৈতিক দলের স্বনামধন্য ব্যক্তিরা। একাধিক হা🐠ইপ্রোফাইল অতিথি এসেছিলেন মুম্বাইতে। ছিলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, পশ্চিমবাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে এবং দেবেন্দ্র ফড়নবিসরা। আমেরিকা থেকে এসেছিলেন প্রিয়াংকা চোপড়া।

এ ছাড়া আস✅েন আমেরিকান মডেল কিম কার্দাশিয়ান ও তার বোন ক্লোয়ি কা🍌র্দাশিয়ান। আরও এসেছিলেন ঐশ্বরিয়া রাই, সালমান খান, রেখা, অমিতাভ বচ্চন, দীপিকা পাড়ুকোন, রণবীর কাপুর, শাহরুখ খানের মতো বহু তারকা। যাদের ব্যক্তিগত সম্পর্ক একসময়ে বহু মানুষের কাছে আলোচনার বিষয় হয়ে উঠেছিল।

আম্বান📖ি পরিবারের ছোট ছেলের এ বিয়েতে মেয়ে আরাধ্যার সঙ্গে ঐশ্বরিয়ার আ🔥গমন ঘটে। তবে দেখা যায়নি বচ্চন পরিবারের সঙ্গে এক ফ্রেমে ছবি তুলতে। ঐশ্বরিয়া এবং তার স্বামী অভিষেক বচ্চন এসেছিলেন। মিডিয়ার সামনে আলাদাভাবে ছবি তুলেছেন তারা। এরপর আবারও তাদের সম্পর্ক নিয়ে গুঞ্জন শুরু হয়।

এদিকে, ঐশ্বরিয়া রাই ও বলিউড ভাইজানখ্যাত সালমান খানের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সেখানে দেখা যায়, তারা দুজনে পাশাপাশি দাঁড়িয়ে ছবি তুলছেন। শুধু তাই নয়, ঐশ্বরিয়া༺কে দেখা যাচ্ছে— সালমানের হাত ধরে থাকতে। বিভিন্ন অ্যাওয়ার্ড অনুষ্ঠানে কিংবা অন্য কোনো বলিউডের অভিনেতা-অভিনেত্রীর বিয়েতে সালমান ও ঐশ্বরিয়ার উপস্থিতি দেখা গেছে। তবে সেসব অনুষ্ঠানে কখনও পাশাপাশি দাঁড়িয়ে ছবি তোলেননি। হাত ধরে তো নয়ই। তবে এ ছবিটি সম্পূর্ণ এআই জেনারেটেড বলে জানা গেছে। এক ভক্ত ছবিটি তৈরি করেছেন। আসল ছবিটিতে শুধু সালমান ও তার বোন অর্পিতা পাশাপাশি দাঁড়িয়ে ছবি তুলছেন।

ডিজিটাল যুগে এ ছবি নিয়ে নানা ধরনের প্রতিক্রিয়া দেখা দিয়েছে। নেটিজেনদের মাঝে আলোচনা-সমালোচনার ঝড় বইছে। অনেকের কাছেই বিষয়টি মজার হয়ে দাঁড়িয়েছဣে। এক নেটিজেন লিখেছেন, “চব্বিশ সালে এটাই দেখার বাকি ছিল।” অন্য একজন লিখেছেন, “হাম দিল দে চুকে সনম পার্ট-২ আসছে।”

নব্বইয়ের দশকের শেষের দিকে সালমান খান ও ঐশ্বরিয়া রাইয়ের প্রেম শুরু হয়েছিল। তবে তা একটি তিক্ত ব্রেকআপের মধ্য দ♛িয়ে শেষ হয়। তাদের অতীতের সম্পর্কটি ভক্ত এবং গণমাধ্যমের জন্য আগ্রহের বিষয় হিসেবে আজও রয়ে গেছে। বিষয়টি এখনও এত আগ্রহের যে তাদের ফটোশপে সম্পাদিত ছবি প্রায়শই ইন্টার🍨নেটে ঝড় তোলে।

Link copied!