• ঢাকা
  • বুধবার, ০৪ সেপ্টেম্বর, ২০২৪, ২০ ভাদ্র ১৪৩১, ২৯ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ওবায়দুল কাদেরকে ঘুম পাড়ানো বিষয়ে জাহারা মিতু, ‘কবি তো নীরবই ছিল, মুখটা খুলাইলেন ক্যান’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ৪, ২০২৪, ১০:১২ এএম
ওবায়দুল কাদেরকে ঘুম পাড়ানো বিষয়ে জাহারা মিতু, ‘কবি তো নীরবই ছিল, মুখটা খুলাইলেন ক্যান’
ছবি : সংগৃহীত

অভিনেত্রী ෴জাহারা মিতু ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৭’ সুন্দরী প্রতিযোগিত♛ার মাধ্যমে কর্মজীবন শুরু করেন।  কয়েক দিন আগে দেশের একটি পত্রিকার ডিজিটাল মাধ্যমে খবর প্রকাশিত হয়েছে, আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সাবেক সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে ঘুম পাড়িয়ে দিয়ে আসতেন অভিনেত্রী জাহারা মিতু। এমন শিরোনামে খবর প্রকাশ হওয়ায় বিষয়টি নিয়ে চটেছেন এই অভিনেত্রী। সোশ্যাল মিডিয়া ফেসবুক ভেরিফায়েড পেজে দীর্ঘ একটি স্ট্যাটাসে প্রতিক্রিয়া জানিয়েছেন তিনি।

মঙ্গলবা𒊎র (৩ সেপ্টেম্বর) দীর্ঘ স্ট্যাটাসে শেষ দিকে জাহারা মিতু লিখেছেন, “ডিজিটাল যুগে সবকিছুর রেকর্ড থাকে। আমার বাসা থেকে বের হওয়ার সিসিটিভি ফুটেজ যেমন থাকবে, আমি কোথাও গেলে সেটারও রেকর্ড থাকবে। কললিস্টেরও রেকর্ড থাকে। এসব বুঝে-শুনে নিউজ করতে হয়।”

তিনি আরও লিখেছেন, “দেশের সর্বোচ্চ একজন মন্ত্রীকে, মন্ত্রীপাড়ায় প্রতিদিন ঘুম পাড়ানোর নিউজ কোনো মেয়াদোত্তীর্ণ সবজি সেবনের ফলেই লেখা যায়। এর থেকে হাস্যকর নিউজ আমি আমার বাপের জন্মে দেখিনি। সত্যিই দেখিনি। এত হেসেছি আমি ﷽নিজে, মানুষ আর কতটুকু হাসবে। কোনো সোর্স নেই, আমার বক্তব্য নেই, কোনো প্রমাণ নেই। আর আমার নাম ডিরেক🥃্ট লিখে দিলেন?”

এই অভিনেত্রী আরও লিখেছেন, “একজন রাজনৈতিক ব্যক্তির নামে ভিউ বলে, ভিউ-বাণিজ্যে এ🥂তটা নিচে নামলেন? একবার ভাবলেন না, মেয়েটা আসলেই কোনো দিন ওই ভাইয়ের সঙ্গে একা দেখা করেছে কি না? খবর নিয়ে দেখেন ভাইয়েরা। এটুক একটু বের করেন প্লিজ। নিজেদের সাংবাদিক দাবি করেন? সত্যিই দাবি করেন? আজ থেকে আর কইরেন না। আমি চুপচাপ আমার মতো থাকি, থাকতে দেন। কবি তো নীরবই ছিল, মুখটা খুলাইলেন ক্যান?”

জাহারা মিতু সুন্দরী প্রতিযোগিতার মাধ্যমে শোবিজে প্রবেশ করেন। উপস্থাপনা থেকে টিভি নাটকও করেছেন। কয়েক🍃টি সিনেমায় অভিনয় করলেও আলোচনায় উঠে আসেন শাকিব খানের সঙ্গে ‘আগুন’ ও কলকাতার নায়ক দেবের সঙ্গে ‘কমান্ডো’তে স্ক্রিন শেয়ার করে।

Link copied!