• ঢাকা
  • বুধবার, ০৪ সেপ্টেম্বর, ২০২৪, ২০ ভাদ্র ১৪৩১, ২৯ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


নিজের অতীত নিয়ে যা বললেন তৃপ্তি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ৪, ২০২৪, ১১:০২ এএম
নিজের অতীত নিয়ে যা বললেন তৃপ্তি
তৃপ্তি দিমরি । ছবি: সংগৃহীত

তৃপ্꧅তি দিমরি এখন বলিউডের চর্চিত নাম। ব্লববাস্টার ‘অ্যানিমেল’-এ রণবীর কাপুরের সঙ্গে রগরগে দৃশ্যে অভিনয় করে এক দিনের ব্ꦐযবধানে দেশের জাতীয় ক্রাশে পরিণত হয়েছেন।

একের পর এক প্রস্তাব নতু🎃ন ছবি এসেছে তার কাছে। একাধিক বড় ছবিতে যুক্তও করেছেন নিজেকে। ‘ভুলভুলাইয়া ৩’ ছবিতে কার্তিক আরিয়ানের বিপরীতে অভিনয় করছেন তিনি। অন্যদিকে ‘গুড নিউজ’ ছবির সিক্যুয়েল ‘ব্যাড নিউজ’-এ ভিকি কৌশলের সঙ্গে অভিনয় করছেন তৃপ্তি।

বলিউড অভি𝓡নেত্রী তৃপ্তি দিমরি ২০১৭ সাল থেকে টুকটাক অভিনয় করলেও নেটফ্লিক্সের ‘বুলবুল’ ওয়েব সিরিজের মাধ্যমে প্রথম দর্শকের নজর কাড়েন। এরপরে রণবীর কাপুরের সঙ্গে ‘অ্যানিম্যাল’ সিনেমায় অভিনয় করে রাতারাতি আলোড়ন ফেলে দেন তিনি।

সম্প্রতি কৌতুক ধারার সিনেমা ‘ব্যাড নিউজ’-এ ভিকি কৌশলের বিপরীতেও দেখা গেছ💙 তৃপ্তিকে। তবে একসময় এই অভিনেত্রী সামান্য প্রচার পাওয়ার জন্য মরিয়া হয়ে উঠেছিলেন। প্রয়োজনে যে কোনও কিছু করতে প্রস্তুত ছিলেন বলে জানান এ অভিনেত্রী।

২০১৮ সালে বড়পর্দায় মুক্তি পেয়েছিল তার অভিনীত সিনেমা ‘লায়লা মজনু’। তৃপ্তির খুব আশা ছিল ছবিটি বক্স অফিসে জনপ্রিয় হবে এবং রাতারাতি পরিচিত মুখ হয়ে উঠবেন তিনি। কিন্তু বক্স অফিসে চূড়ান্ত ব্যর্থ হয় ‘লায়লা মজনু’। এরপর আত্মবিশ্বাস হারিয়ে ভেঙে🀅 পড়েন অভিনেত্রী।

সম্প্রতি এক সাক্ষাৎকারে তৃপ্তি দিমরি বলেন, ‘সেই সময় প্রচারের আলোয় আসার জন্য যে কোনও কিছু করতে রাজি ছিলাম। এমনকি, ‘বিগ বস’-এর ঘরেও প্রতিযোগী হিসেবে যেতে চেয়েছিলা🦋ম।’

তৃপ্তি আরও বলেন, “মুম্বাই এসেছিলাম তখন ইন্ডাস্ট্রিতে কাউকে চিনতাম না। প্রচণ্ড অন্তর্মুখী ছিলাম আর পরবর্তীতে সাফল্যের সঙ্গে দায়িত্ববোধও চলে আসে। আগের তৃপ্তির সঙ্গে আজকের তৃপ্তির প্রধান পার্থক্য হলো আত্মবিশ্বাস; এখন আমার মধ্যে ভয় কাজ করে না। আমি আমার জীবনে সম🌠তা বজায় রেখে চলতে ভালোবাসি, অভিনয় করা আমার পেশা।”

সেই সময় অভিনেত্রীর মনে হয়েছিল যেকোনও ভাবে খ্যাতি অর্জন করতে হব🔜ে। যদিও বর্তমানে এই ভাবনা চিন্তাকে অনেকটাই পিছনে ফেলে এগিয়ে গেছেন তিনি।

তৃপ্তি হিন্দি ছোট পর্দার পরিচিত মুখ ছিলেন।

 

Link copied!