• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


শাবি ভিসির বাসভবনের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন


সিলেট প্রতিনিধি
প্রকাশিত: জানুয়ারি ২৩, ২০২২, ০৮:২৭ পিএম
শাবি ভিসির বাসভবনের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন
ছবি: সংগৃহীত

সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্♉ববিদ্যালয়ের (শাবিপ্রবি) উপাচার্য অধ্যা💧পক ফরিদ উদ্দিন আহমেদের বাসভবনের বিদ্যুৎ-সংযোগ বিচ্ছিন্ন করে দিয়েছেন আন্দোলনকারী শিক্ষার্থীরা।

রোববার (২৩ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে সাতটার দিক♑ে এ সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে বলে জানিয়েছেন আন্দোলনরত শিক্ষার্থী সাদিয়া আফরিন।

এ সময় আন্দোলনকারী শিক্ষার্থীরা বলেন, “আমাদের অনশনরত ভাই-বোনেরা যখন অনশনে কষ্ট করছে, আর উপাচার্য ওদিকে আরাম-আয়েশে দ𝔍িন কাটাচ্ছেন। এটা আমরা মেনে নিতে পারছি না। আমরা আমাদের আন্দোলনের অংশ হিসেবে উপাচার্যের বাসভবনের বি🌌দ্যুৎ-সংযোগ বিচ্ছিন্ন করেছি।”

এর আগে বিকেলে উপাচার্যের বাসভবন ঘেরাও করেছেন আন্দোলনরত শিক্ষার্থীরা। তখন শিক্ষার্থীরা ঘোষণা দেন, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ছাড়া উপাচার্যের বাসভবনের ♛ভেতরে আর কাউকে ঢুকতে🌞 দেওয়া হবে না।

এ বাসভবন ঘেরাও কর্মসূচি শুরু করার পর শিক্ষার্থীরা জানাওন, পরিস্থিতি যেভাবে এগোচ্ছে, এতে আমাদের বাধ্য করা হচ্ছে আরও কঠোর কর্মসূচির দিকে যেতে।

তারা আরও জানান, উপাচার্যের বাসভবনে কেবল পুলিশ ঢুকতে পারবে🃏। ভবিষ্যতে তারা উপাচার্যের বাসভবনের জরুরি পরিষেবা বন্ধ করতে বাধ্য হবেন বলে জানান। এরই অংশ হিসেবে উপাচার্যের বাসভবনের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্🐽ন করা হয়েছে বলে জানা শিক্ষার্থীরা।

Link copied!