• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বিনা টিকিটে ট্রেন ভ্রমণ, সাড়ে ৬ লাখ টাকা জরিমানা


পাবনা প্রতিনিধি
প্রকাশিত: ডিসেম্বর ১৯, ২০২১, ০৪:১৩ পিএম
বিনা টিকিটে ট্রেন ভ্রমণ, সাড়ে ৬ লাখ টাকা জরিমানা

বিনা টিকিটে ট্রেনে ভ্রমণের দায়ে ২ হাজার ৫২৮ জন যাত্রীর নিকট থেকে ভাড়াসহ ৬ 🍃লাখ ৪৭ হাজার ৭৫০ টাকা জরিমানা আদায় করেছে পাকশী বিভাগীয় রেলওয়ে কর্তৃপক্ষ। শনিবার (১৮ ডিসেম্ব🎃র) সকাল থেকে রোববার (১৯ ডিসেম্বর) ভোর পর্যন্ত বেশ কয়েকটি ট্রেন থেকে এসব জরিমানা আদায় করা হয়।

পাকশী বিভাগীয় রেলওয়ের বাণিজ্যিক কর্মকর্তা (ডিসিও) নাসির উদ্দিন বিষয়টি জানান, পাকশী, খুলনা, রাজবাড়ী, শান্তাহার ও জেআরআই পার্বতীপুর, রাজশাহী র๊ুট থেকে ছেড়ে আসা ঢাকাগামী (আপ) এবং ঢাকা থেকে ছেড়ে আসা (ডাউন) ৭৬৩-৭৬৪ নম্বর চিত্রা এক্সেপ্রেস ট্রেন, রাজশাহী থেকে ছেড়ে আসা ঢাকাগামী (আপ) এবং ঢাকা থেকে ছেড়ে আসা (ডাউন) পদ্মা এক্সপ্রেসসহ বেশ কয়েকটি ট্রেনে অভিযান চালানো হয়। বিনা টিকিটে ট্রেনে ভ🧔্রমণের দায়ে ২ হাজার ৫২৮ যাত্রীর কাছ থেকে ভাড়া বাবদ ৩ লাখ ৫১ হাজার ৩৪০ টাকা ও জরিমানা ১ লাখ ৯৭ হাজার ৪১০ টাকা আদায় করা হয়েছে।

অভিযানে পশ্চিম রেলওয়ের সহকারী বাণিজ্যিক কর্মকর্তা নুরুল আলমের নেতৃত্বে উপস্থিত ছিলেন টিটিইএসআরআই মো. আ🃏ব্দুল মাবুদ, জুনিয়র টিটি মোহাম্মদ বরক♏তুল্লাহ আলামিন, জুনিয়র টিটি মো. আব্দুল আলিম বিশ্বাসসহ পশ্চিম রেলওয়ের ভ্রাম্যমাণ দলের সদস্যরা।

Link copied!