• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


কুসিক নির্বাচন: সাক্কুর ১৬ দফা ইশতেহার


কুমিল্লা প্রতিনিধি
প্রকাশিত: জুন ১২, ২০২২, ০৯:৪০ পিএম
কুসিক নির্বাচন: সাক্কুর ১৬ দফা ইশতেহার

অতীত আমল ও আগামীর উন্নয়নের কথা তুলে ধরে ১৬ দফা ইশতেহার ঘোষণা করেছেন কুমিল্লা সিটি করপোরেশন (কুসিক) নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী ও সাবেক মে✨য়র মনিরুল হক সাক্কু। অসম্পন্ন কাজগুলো সমাপ্ত করতে তিনি নগরবাসীর কাছে আরেকবার সুযোগ চেয়েছেন।

রোববার (১২ জুন) নগরীর নানুয়া দিঘীর পাড়ে ব্যক্তিগত কার্যালয়ে টেಞবিল ঘড়ি প্রতীকের এই প্রার্থী তা𒊎র নির্বাচনী ইশতেহার তুলে ধরেন।

ইশতেহারে অবকাঠামো, সড়ক বাতি, শিক্ষা ও সংস্কৃতি, ধর্মীয় সম্প্রীতি, বিনোদন, স্বাস্থ্য ও করোনাকালীন সেবা, তথ্য প্রযুক্তি, বিশুদ্ধ পানি সরবরাহ, বর্জ্য ব্যবস্থাপনা, বাজার শপিংমল, ক্রীড়া ও খেলার মাঠ, বস্তিবাসী ও পিছিয়ে পড়া জনগোষ্ঠীর উন্নয়ন, ত্রাণ সহায়তা, নিরাপত্তা বিধান, মাদক, সন্ত্রাস ও ইভ টিজিংমুক্ত করা, জাতির শ্রেষ্ঠ সন্তানদের সম্মান প্রদান, পাঠাগার স্থাপন ও গৃহকর নির্ণয়ের বিষয়টি উঠে ᩚᩚᩚᩚᩚᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ𒀱ᩚᩚᩚএসেছে।

এ সময় উল্লিখিত বিষয়গুলো তার বিগত🌳 দিনের অসম্পূর্ণ উন্নয়ন ও আগামী𒀰 দিনে এর পরিপূর্ণ রূপদানের কথা তুলে ধরেন সাবেক এই বিএনপি নেতা।

সাক্কু বলেন, “আমি নতুন একটি সিট🌃ি হাতে পেয়েছিলাম। যার কিছুই ছিল না। গত দুই সময়ে আমি যতটুকু পেরেছিল উন্নয়ন করেছি। আমার হাতে সিটির সমস্যার ৭০ শতাংশ সম্পন্ন হয়েছে। তাই আগামীতে বিজয়ী হতে পারলে বাকি কাজগুলো সম্পন্ন করব।”

এর আগে শুক্রবার হাতপাকা প্রতীকের প্রার্থী রাশেদুল ইসলাম ও শনিবার স্বতন্ত্রপ্রার্থী নিজাম উদ্দিন কায়সার ইশতেহার ঘোষণা করেন। এদিকে নৌকা প্রতীকের প্রার্থী আরফানুল হক রিফাত ইশতেহার ঘোষণা করবেন না ব🧜লে জানা গেছে। তবে তিনি তার প্রচারে নানা প্র⛄তিশ্রুতি দিয়েছেন। অপর এক প্রার্থী কামরুল হাসান বাবুল এখনও ইশতেহার ঘোষণা করেননি।

কুসিক নির্বাচনে পাঁচ মেয়র প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। আগামী ১৫ জ🌠ুন অনুষ্ঠিত হবে এই সিটির তৃতীয় নির্বাচন। 

Link copied!