• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


পালিয়ে যাওয়ার সময় হত্যা মামলার আসামি গ্রেপ্তার


রাঙ্গামাটি প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ৪, ২০২২, ০৯:৪৯ পিএম
পালিয়ে যাওয়ার সময় হত্যা মামলার আসামি গ্রেপ্তার

রাঙ্গামাটির বিলাইছড়ি উপজেলার কেংড়াছড়ি এলাকার এক কিশোরীকে হত্যার ঘটনা𒅌য় এজাহারভুক্ত আসামি শান্তি জীবন চাকমাকে (২৮) গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার (৪ সেপ্টেম্বর) দুপুরে জেলার কাপ্তাই উপজেলার জীবতলী এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

অভিযানের নেতৃত্বে থাকা বিলাইছড়ি থানার উপপরিদর্শক (এসআই) মো. ফাত্তার মিয়া জানান, কেংড়াছড়ির এক খুনের মামলার এজাহারভু💫ক্ত আসামি শান্তিকে দুপুরে জীবতলী থেকে গ্রেপ্তার করা হয়েছে। হত্যা মামলার আসামি পালিয়ে যাচ্ছে এমন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযানে নামে। স্থানীয়দের সহায়তায় দুপুরের দিকে তাকে গ্রেপ্তার করা হয়। আসামি বর্তমানে থানা হেফাজতে রয়েছে। সোমবার তাকে আদালতে তোলা হবে।

শা꧂ন্তি উপজে🌳লার ৯ নম্বর ওয়ার্ড বাঙালকাটা গ্রামের মৃত বিজিন্দ্র চাকমার ছেলে।

বিলাইছড়ি থানা সূত্র জানায়, ৩১ আগস্ট বিকাল♉ে ৯ নং ওয়ার্ড পরি হোলা মোন এলাকা থেকে এ্যালিনা চাকমা নামের (১৭) এক কিশোরীর মৃতদেহ উদ্ধার করা হয়েছে। মৃতদেহে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। এ ঘটনার পরদিন বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) হত্যা মামলা দায়ের করেন কিশোরীর পরিবার।

পুলিশের ধারণা, প্রেমঘটিত কারণে শান্তির সঙ্গে পারিবারিকভাবে আংটি পরানো হয়েছে এ্যালিনার। তবে অনু♏ষ্ঠানের পর কিছুদিন ধরে দুজনের মধ্যে মনোমালিন্য চলে আসছিল। এরপ🔥রই এমন হত্যার ঘটনা ঘটেছে।

এ্যালিনার পরিবারের দাবি, এ্যালিনাকে আঘাত করে হত্যা করেছে শান্তি। 
 

Link copied!