• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


অস্ট্রেলিয়ার কাছে পাকিস্তানের হার


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: অক্টোবর ২০, ২০২৩, ১১:১৭ পিএম
অস্ট্রেলিয়ার কাছে পাকিস্তানের হার

আশা জ♛াগিয়েও শেষ পর্যন্ত আর পেরে উঠলো না পাকিস্তান। অস্ট্রেলিয়া🐬র রানের চাপায় শেষ হলো পাকিস্তানের রেকর্ড লক্ষ্যমাত্রা তাড়া করে জেতার স্বপ্ন। মিডল অর্ডারের ব্যর্থতায় ৬২ রানে ম্যাচে হেরেছে বাবর আজমের দল।

বেঙ্গালোরের চিন্নাস্বামী স্টেডিয়ামটি ব্যাটিং সহায়ক পিচকে  দারুণ কাজে লাগিয়েছেন দুই অস্ট্রেলিয়ান ওপেনার ডেভিড ওয়ার্নার ও মিচেল মার্শ। দুজনের জোড়া সেঞ্চুরিতে অস্ট্রেলিয়ার দৌড়-টা ছিল চার🦹শ রানের দিকে। সেটি না হলেও ম্যাচ জয়ের মতো বড় প🎉ুঁজি পেয়ে যায় প্যাট কামিন্সরা।

অন্যদিকে রান তাড়ায় নেমে দুই ওপেনার ইমাম-উল-হক ও আব্দুল্ল🐬াহ শফিক যেভাবে শুরুটা করেছিলেন, তাতে হয়তো স্বপ্ন দেখতে শুরু করেছিল পাকিস্তান। ৬.৩৮ রানরেটে ২১ ওভারের মধ্যে তারা দলকে এনে দেন ১৩৪ রাღন। এরপর দুজনেই ছুটছিলেন আরও বড় ইনিংসের পথে। তবে ২২তম ওভারে আক্রমণে এসে প্রথম বলেই মার্কাস স্টয়নিস তুলে নেন শফিকের উইকেট। ৬১ বলে ৭ চার ও ২ ছক্কায় ৬৪ রান করে ম্যাক্সওয়েলের হাতে ক্যাচ দিয়ে ফেরেন তিনি এরপর ২৪তম ওভারে আবারও আক্রমণে এসে ইমাম-উল-হককেও সাজঘর ফেরান স্টয়নিস।

এরপর আর কোনো পাকিস্তানি ব্যাটার বাইশ গজে থিতু হতে পারেননি। শেষদিকে মোহাম্মদ নাওয়াজের ১৬ বলে ১৪ রান কেবল হারের ব্যবধানই কমিয়েছে পাকিস্তানের। তিনিও জাম্পার বলে স্টাম্পড আউট হন। শেষ পর্যন্ত ৫০ ওভারও খেলতে পারেনি পাকিস্তান। ৪৫.৩ ওভারে সবকটি উইকেট হা𒆙রিয়ে ৩০৫ রান করে পাকিস্তান।

অস্ট্রেলিয়ার হয়ে সꦕর্বোচ্চ ৪টি উইকেট নিয়েছেন লেগ-স্পিনার জাম্পা। অন্যদ🍌িকে পাকিস্তানের শাহিন আফ্রিদির শিকার ৫টি উইকেট।

Link copied!