• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বাবর ও শান্তকে টপকে আইসিসি মাসসেরা টেক্টর


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ১২, ২০২৩, ০৪:৪৮ পিএম
বাবর ও শান্তকে টপকে আইসিসি মাসসেরা টেক্টর

আইসিসি মে মাসের ‍‍`প্লেয়ার অব দ্য মান্থ‍‍` নিবার্চিত হয়েছেন আয়ারল্যান্ডের ব্যাটার হ্যারি টেক্টর। বাংলাদেশের বিপক্ষে দুর্দান্ত পারফর্মের সুবাদে এই পুরস্কার পেলেন তিনি। তালিকায় থাকা  বাংলাদেশের ব্যাটার নাজমুল হাসান শান্ত ও পাকিস্তান অধিনায়ক বাবর আজমকে পেছনে ফেলেন এই আইর🔜িশ ব্যাটার।

গত মে মাসে বাংলাদেশের বিপক্ষে দারুণ খেলেন টেক্টর। সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে ৭ চার আর ১০ ছক্কায় ১১৩ বলে ১৪০ রানে মারমুখি ইনিংস খেলেন। তৃতীয় ম্যাচেও খেলেন ৪৫ রানের ইনিংস। যদিও দুটি ম্যাচেই হারে তার দল আয়ারল্যান্ꦬড। তবে ব্যক্তিগত পারফর্মেন্সের কারণে আইসিসির মাসসেরা নিবার্চিত হয়েছেন।  

আইসিসির মাসসেরা সংক্ষিপ্ত তালিকায় শান্তও ছিলেন। মে মাসে আয়ারল্যান্ডের বিপক্ষে তিনটি ম্যাচেই অবদান রাখেন শান্ত। প্রথমে ম্যাচে ♉খেলেন ৪৪ রানের ইনিংস। যদিও ম্যাচটি বৃষ্টিতে পরিত্যক্ত হয়ে যায়। দ্বিতীয় ম্যাচে তার ঝোড়ো ১১৭ রানের কল্যাণে ৩২০ রানের লক্ষ্যে ৫ ওভার বাকি থাকতেই জিতে যায় বাংলাদেশ। ওই ম্যাচে ৮৩ বলে পূর্ণ করেন নিজের প্রথম শতক। খেলেন ৯৩ বলে ১১৭ রানের কার্যকরী ইনিংস। তৃতীয় ম্যাচে তার অলরাউন্ড নৈপুণ্যে জিতে যায় বাংলাদেশ। ব্যাট হাতে ৩৫ রানের পর বল হাতে নেন এক উইকেট। তিনটি ম্যাচেই অসাধারণ ভূমিকার জন্য পান সিরিজ সেরার পুরস্কার।

Link copied!