• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ঈদের শুভেচ্ছা জানিয়েছেন টাইগাররা


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুন ২৯, ২০২৩, ১২:২২ পিএম
ঈদের শুভেচ্ছা জানিয়েছেন টাইগাররা

ঈদুল আযহায় দেশবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন জাতীয় দলের তারকা ক্রিকেটাররা। ক্রিকেটের ব্যস্ত সূচির মাঝে༒ও এ বছর পরিবার আর প্রিয়জনদের সাথে ঈদ কাটানোর সুযোগ পেয়েছেন দেশের তারকা ক্রিকেটাররা। পবিত্র পবিত্র ঈদুল আজহা উপলক্ষ্যে ভক্তদের উদ্দেশ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে শুভেচ্ছা বার্তা জানিয়েছেন সাকিব-তামিমরা।

বৃহস্পতিবার (২৯ জুন) প꧑বিত্র পবিত্র ঈদুল আজহা উপলক্ষ্য🌃ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্তদের উদ্দেশে শুভেচ্ছা বার্তা জানিয়েছেন তারকা ক্রিকেটাররা।

বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান লিখেছেন, ‘এই পবিত্র দিন আমাদের ত্যাগের প্রকৃত সারমর্মকে স্মরণ করিয়ে দিক এবং আমাদের সমস্ত প্রচেষ্টায় ꦕনিঃ❀স্বার্থতা ও সহানুভূতি মূর্ত করার জন্য আমাদের অনুপ্রাণিত করুক। পবিত্র ঈদুল আজহার অনেক অনেক শুভেচ্ছা, ঈদ মুবারক!

ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল সবাইকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন। মাহমুদউ𒁃ল্লাহ রিয়াদ লিখেছেন, ‘ঈদুল আযহার পবিত্র আশীর্বাদ আপনাকে সুখ, সমৃদ্ধি এবং বৃহত্তর মঙ্গলের জন্য নিঃস্বার্থ ত্যাগ করার শক্তি বয়ে আনুক।’

মা🎶শরা😼ফি বিন মোর্ত্তোজা ঈদ-উল-আজহা মোবারক জানিয়ে লিখেছেন, এই আনন্দের দিনে ত্যাগ, ঐক্য এবং কৃতজ্ঞতার চেতনা আপনার হৃদয়কে আশীর্বাদে পূর্ণ করুক।

তারকা পেসার তাসকিন আহমেদের বার্তা, ‘এ পবিত্র ঈদ-উল-আযহা অপরিমেয় সুখ বয়ে আনুক এবং আমাদের হৃদয়ে গভীর সহানুভূতির বোধ জাগিয়ে তুলু♋ক। এটি আমাদের সমস্ত অসম্পূর্ণতা থেকে পরিষ্কার করে বহু📖লতা ও সাফল্যে ভরা একটি ভবিষ্যতের দিকে পথ প্রদর্শন করুক।’

অলরাউন্ডার মেহেদি হাসান মিরাজ লিখেছেন, ‘ঈদ-উল-আযহার পবিত্র দিনে আম𓆏রা যেন আমাদের সকল ত্রুটি-বিচ্যুতি ত্যাগ করি এবং হজরত ইব্রাহিম (আঃ) এর ত্যাগের চেতনা মনে রাখি। সবার পরিবারের সাথে আনন্⛦দময় ও সুন্দর ঈদ কাটুক।’

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের অফিস🍸িয়াল 🍌ফেইসবুক পেইজ থেকেও জানানো হয়েছে ঈদের শুভেচ্ছা।

এদিকে বাংলাদেশ সিরিཧজের প্রস্ত♛ুতির মাঝে ঈদ উদযাপন করেছেন আফগানরাও। আবুধাবিতে একসঙ্গে ঈদের নামাজ আদায় করেছেন রশিদ-মুজিবরা।

Link copied!