• ঢাকা
  • শুক্রবার, ১৩ সেপ্টেম্বর, ২০২৪, ২৯ ভাদ্র ১৪৩১, ৮ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


উচ্চ ক্ষমতাসম্পন্ন ব্যাটারির ফোন আনল ওয়ানপ্লাস


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ২৬, ২০২৪, ১০:৩৩ এএম
উচ্চ ক্ষমতাসম্পন্ন ব্যাটারির ফোন আনল ওয়ানপ্লাস

ওয়ানপ্লাস নর্ড সিই৪ লাইট ফাইভজি ফোন বাজারে আনল ওয়ান🔴প্লাস বাংলাদেশ। সোমবার (২৪ জুন) দেশের বাজারে ফোনটি আনুষ্ঠানিকভাবে উন্মোচন করা হয়।

দুর্দান্ত সব ফিচারে ঠাসা এই স্মার্টফোনটি ব্যবহারকারীর জন্য সাশ্রয়ী মূল্যে অনন্য পারফরমেন্স নিশ্চিত করবে। পাশাপাশি প্রি-অ🐟র্ডার উপলক্ষে আকর্ষণীয় সব সুযোগ ও উপহারের অফার তো থাকছেই। পণ্যটির ক্ষেত্রে সেরা মান ও সর্বোচ্চ আস্থা নিশ্চিতে সরকারের সবরকম টেস্টে উত্তীর্ণ হয়েছে স্থানীয়ভাবে উৎপাদিত এই ওয়ানপ্লাস নর্ড সিই৪ লাইট ফাইভজি।  

ওয়ানপ্লাস নর্ড সিই৪ লাইট ফাইভজিতে ব্যবহার করা হয়েছে ৫৫০০ মিলি অ্যাম্পিয়া🎃রের উচ্চ সক্ষমতা সম্পন্ন ব্যাটারি; ফলে 🦩একবার ফুল চার্জ করে ২ দিন পর্যন্ত ডিভাইসটি স্বাভাবিকভাবে ব্যবহার করা যাবে।

ডিভাইসটিতে ৮০ ওয়াট সুপারভুক ফাস্ট চার্জিং ব্যবহার করা হয়েছে; এতে মাত্র ৫২ মিনিটেই ফোনটি ১ শতাংশ থেকে শতভাগ চার্জ করা যাবে। ফোনটিতে রয়েছে ৬.৬৭ ইঞ্চির ১২০ হার্জ অ্যামোলেড ডিসপ্লে, যার ব্রাইটনেস ২,১০০ নিট পর্যন্ত বাড়ানো সম্ভব। ডিভা♐ইসটি ব্যবহারে সমৃদ্ধ অভিজ্ঞতা নিশ্চিত করতে আগের প্রজন্মের এলসিডি প্রযুক্তির তুলনায় এর ইল্যুমিনেশন, কালার ইউনিফর্মিটি, ভিউয়িং অ্যাংগেল ও লাইফস্প্যান ব্যাপক মাত্রꦓায় উন্নত করা হয়েছে।

ডিভাইসটিতে ওআইএসসহ (অপটিকাল ইমেজ স্ট্যাবিলাইজেশন) ৫০ মেগাপিক্সেল লিটিয়া ৬০০ মেইন ক্যামেরা সে🎀ন্সর, ২ মেগাপিক্সেল ডেপথ-অ্যাসিস্ট ক্যামেরা ও ১৬ মেগাপিক্সেল♉ ফ্রন্ট ক্যামেরা ব্যবহার করা হয়েছে।

ফোনটি মেগা ব্লু ও সুপার সিলভার, এই দুইটি রঙে পাওয়া যাবে। ৮জিবি র্যাম ও ২৫৬ জিবি রমের ওয়ানপ্লাস নর্ড সিই৪ লাইট ফাইভজি স্মার্টফোনটির দাম শুরু হবে ২৭,৯৯৯ টাকা থেকে। ডিভাইসটির প্রি-অর্ডার শুরু হবে আগামী ২৫ জুন, চলবে ৬ জুলাই পর্যন্ত।
 

Link copied!