• ঢাকা
  • সোমবার, ২৬ আগস্ট, ২০২৪, ১১ ভাদ্র ১৪৩১, ২১ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বাজারে মিলছে দেশে তৈরি প্রথম ওয়ানপ্লাস স্মার্টফোন


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: মে ২৬, ২০২৪, ০১:৫১ পিএম
বাজারে মিলছে দেশে তৈরি প্রথম ওয়ানপ্লাস স্মার্টফোন

বাজারে এসেছে দেশের তৈরি প্রথম ওয়ানপ্লাস স্মার্টফোন। ওয়ানপ্লাস নর্ড এন৩০ এসই ফাইভজি ডিভাইসটি এখন🥃 দেশব্যাপী পাওয়া যাচ্ছে। দেশের যেকোনো ওয়ানপ্লাস স্টোর অথবা অনলাইন প্লাটফর্ম থেকে স্💛মার্টফোনটি কেনা যাবে।

ডিভাইসটিতে রয়েছে আধুনিক গ্লোয়িং ফেদার ডিজাইন এবং চমৎকার অডিও-ভিজ্যুয়াল ফিচার। ডিভাইসটির ৬ দশমিক ৭২ ইঞ্চি ফুল এইচডি প্লাস সানলাইট ডিসপ্লে, উন্নত ডুয়াল স্টেরিও স্পিকার এবং আল্ট্রা ভলিউম মোড, যার সাহায্যে উপভোগ করা যাবে দুর্দജান্ত অডিও-ভিজ্যুয়াল অভিজ্ঞতা।

১৫,৯৯৯ টাকা দামের এ স্মার্টফোনে সেরা অভিজ্ঞতা নিশ্চিতে এই ফোনে রয়েছে ৩৩ ওয়াট সুপারভুক ফ্ল্যাশ চার্জিং, ৫,০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি, ꦐ৪ জিবি র‌্যাম (সঙ্গে ৪ জিবি এক্সটেন্ডেড র‌্যাম সুবিধা) ও ১২৮ জিবি স্টোরেজ (রম) এবং মিডিয়াটেক ডাইমেনসিটি ৬০২০ ফাইভজি ৭এনএম চিপসেট। এছাড়া ৫০ মেগাপিক্সেল এআই ডুয়াল ক্যামেরা, ২ মেগাপিক্সেল পোর্ট্রেট ক্যামেরা এবং ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরাসহ ডিভাইসটির আল্ট্রা নাইট মোড ব্যবহারকারীর ফটোগ্রাফি অভিজ্ঞতায় যোগ করবে নতুন মাত্রা।  

ওয়ানপ্লাস বাংলাদেশের সিইও মেঙ্ক ওয়াং বলেন, “নর্ড এন৩০ এসই ফাইভজি ফোনের মাধ্যমে বাংলাদেশে আমাদের দীর্ঘ প্রত্যাশিত এবং সফল যাত্রার সূচনা হয়েছে। এখানকার গ্রাহকদের জন্য অত্যাধুনিক প্রযুক্তি নিয়ে আসতে পেরে আনন্দিত। আমরা আগামীতেও বাংলাদেশে তৈরি ফাইভজি স্মার্টফোন এবং ডিভাইসের বিস্তৃত সমাไহার (পোর্টফোলিও) নিয়ে আসবো।”  

 

Link copied!