• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


উইন্ডোজ ১১ এখন বাংলাদেশে


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ৮, ২০২১, ১১:৪৩ এএম
উইন্ডোজ ১১ এখন বাংলাদেশে

বাংলাদেশের বাজারে আনুষ্ঠানিকভাবে অপারেটিং সিস্টেম উইন্ডোজ-১১ নিয়ে এসেছে মাইক্রোসফট। এই অপারেটিং সিস্টেমটি&nbs🧸p;বিনা মূল্যে ব্যবহার করতে পারবে ব্যবহারকারীরা।

রোববার (৭ নভেম্বর) এক বিজ্ঞপ্তিতে ✃খবরটি জানไিয়েছে মাইক্রোসফট বাংলাদেশ।

এখন সহজেই দেশের ব্যবহা🔜রকারীরা তাদের অপ🐠ারেটিং সিস্টেম উইন্ডোজ ১০ থাকা কম্পিউটারগুলোতে বিনা মূল্যে উইন্ডোজ ১১ আপগ্রেড করতে পারবেন। এছাড়া নতুন কম্পিউটারে উইন্ডোজ ১১ প্রাক-ইনস্টল করা থাকবে বলেও জানিয়েছে প্রতিষ্ঠানটি।

মাইক্রোসফট বাংলাদেশ কর্তৃপক্ষ জানায়, কোটি কোটি মানুষের কাজের, কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছানো এবং প্রিয় মানুষের সঙ্গে যুক্ত হওয়ার চমৎকার একটি প্ল😼্যাটফর্ম উইন্ডোজ ১১। এ প্ল্যাটফর্মকে পরবর্তী প্রজন্মের উইন্ডোজের সূচনা হিসেবে বিবেচনা করা যায়।

মাইক্রোসফট বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক ইউসুপ ফারুক বলেন, “উইন্ডোজ ১১-এর মাধ্যমে আমরা ব্যবহারকারীদের পূর্ণাঙ্গ অভিজ্ঞতাকে নতুন করে সাজিয়েছি, যা আপনাকে পছন্দের জিনিসে🐼র আরও কাছাকাছি নিয়ে যাবে। আপনাকে সৃষ্টিশীল হতে🏅 সহায়তা করবে। নতুন কিছু তৈরিতে অনুপ্রেরণা দেবে।”

ব্যবস্থাপনা পরিচালক আরও বলেন, “বাংলাদেশে নতুন উইন্ডোজ ১১ উন্মুক্ত একটি প্ল্যাটফর্ম, যা আমাদের পার্টনার ও ব্যবহারকারীদের ফর্ম ফ্যাক্টরস, স্টাইল ও ফিচারের মাধ্যমে বিস্তৃত ডিভাইস প্রদান করে উদ্ভাবনে সক্ষম করে তোলে। কাজ, শেখা, নতুন কিছু❀ তৈরি করা বা গেমিং করা এমন যেকোনো কিছুর মাধ্যমেই ব্যবহারকারীরা তা উপভোগ করতে পারবেন।”

Link copied!