• ঢাকা
  • মঙ্গলবার, ০৩ সেপ্টেম্বর, ২০২৪, ১৯ ভাদ্র ১৪৩১, ২৮ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


রাজধানীতে ৩ ঘণ্টায় ৮০ মিলিমিটার বৃষ্টি, ভোগান্তি


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: সেপ্টেম্বর ৩, ২০২৪, ১০:৪৪ এএম
রাজধানীতে ৩ ঘণ্টায় ৮০ মিলিমিটার বৃষ্টি, ভোগান্তি

রাজধানীতে আজ মঙ্গলবার সকাল ছয়টা থেকে নয়টা পর্যন্ত ৮০ মিলিমিটার বৃষ্টি হয়েছে। আবহাওয়া অধিদপ্তর এ তথ্য জানিয়েছে। বৃষ𝄹্টির কারণে রাজধানীর বিভিন্ন এলাকায় পানি জমে যায়। এত🔜ে ভোগান্তিতে পড়েন নগরবাসী।

সো൲মবার থেকেই রাজধানীর আকাশ ছিল মেঘলা। দিনের বেলায় রাজধানীতে কিছুটা বৃষ্টি হয়। রাতে বৃষ্টির পরিমাণ ছিল বেশি। তবে আজ ভোর পাঁচটার পর শুরু হয় ঝুম বৃষ্টꦦি। পরে থেমে থেমে বৃষ্টি চলে।

বৃষ্টির কারণে রাজধানীর বিভিন্ন সড়ক ও অলিগলিতে দেখা দিয়েꦚছে জলাবদ্ধতা।🍌 ফলে সকালে রাস্তায় বেরিয়েই বিপাকে পড়েছেন রাজধানীবাসী। স্কুল-কলেজগামী শিক্ষার্থী, অফিসগামী সাধারণ মানুষ পড়েছেন ভোগান্তিতে। একদিকে জলাবদ্ধতা, অন্যদিকে বৃষ্টির কারণে রিকশাসহ গণপরিবহন কম থাকায় এই ভোগান্তি চরম আকার ধারণ করেছে।

রাজধানীর মোহাম্মদপুর, কল্যাণপুর, আসাদগেট, ধানমন্ডি, ফার্মগেট, কাওরান বাজার এলাকা ঘুরে দেখা গেছে বিভিন্ন স্থানে পানি জমে আছে। ধানমন্ডি ২৭ নম্বর মোড়💃ে পানি উঠেছে হাঁটুর ওপরে। এতে করে যানজট পৌঁছেছে কল্যাণপুর পর্যন্ত। বেগম রোকেয়া সরণির পানিতে গাড়ি আটকা পড়ায় আশপাশের এলাকা থেকে প্রধান𒊎 সড়কে গাড়ি উঠতে ঘণ্টা ধরে অপেক্ষা করতে হচ্ছে।

আবহাওয়♉া অধিদপ্তরের আবহাওয়াবিদ মো. ওমর ফꦿারুক বলেন, ঢাকা ও রাজশাহী বিভাগেই আজ বৃষ্টি হয়েছে বেশি। এর মধ্যে রাজধানীতে তিন ঘণ্টায় ৮০ মিলিমিটার বৃষ্টি হয়। আজ এই দুই বিভাগের অধিকাংশ জায়গায় বৃষ্টি হতে পারে। অন্য বিভাগগুলোর কিছু কিছু স্থানে বৃষ্টি হতে পারে।

Link copied!