• ঢাকা
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ২ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


২৪ ঘণ্টায় ২১টি অগ্নিসংযোগ, ১০ দিনে ১১০টি


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: নভেম্বর ৬, ২০২৩, ০৮:২৮ পিএম
২৪ ঘণ্টায় ২১টি অগ্নিসংযোগ, ১০ দিনে ১১০টি
ছবি : সংবাদ প্রকাশ

রাজধানীর নয়াপল্টনে ﷺবিএনপির মহাসমাবেশের দিন (২৮ অক্টোবর) থেকে সোমবার (৬ নভেম্বর) সন্ধ্✨যা ৬টা পর্যন্ত সারা দেশে ১১০টি অগ্নিসংযোগ করা হয়েছে।

ফায়ার সার্ভিসের মিডিয়া সেল থেকে পাঠানো এক সংবা🎃দ বিজ্ঞপ্তিতে এ তথ💜্য জানানো হয়।

এতে বলা হয়, গত ২৮ অক্টোবর ২৯টি, ২৯ অক্টোবর ১৯টি, ৩০ অক্টোবর একটি, ৩১ অক্টোবর ১১টি, ১ নভেম্বর ১৪টি, ২ নভেম্বর সাতটি, ৪ নভে♓ম্বর ছয়টি, ৫ নভেম্বর ১৩টি ও ৬ নভেম্বর ১০টি অগ্নিসংযোগ করা হয়।

ফায়ার সার্ভিস জানায়, রোববার (৬ নভেম্বর) ভোর ৪টা থেকে সোমবার সন্ধ্যা পর্যন্ত দেশে ২১টি অগ্নিসংযোগের ঘটনা ঘটে। এর মধ্যে ঢাকা সিটিতে ১২টি, ঢাকা বিভাগে (গাজীপুর, কালিয়াকৈর, নারায়ণগঞ্জ) চারটি, চট্টগ্রাম বিভাগে 🔜(খাগড়াছড়ি, আনোয়ারা, পটিয়া) চারটি, রাজশাহী বিভাগে (বগুড়া) একটি ঘটনা অগ্নিসংযোগের ঘটনা ঘটে।

এসব ঘটনায় ১৫টি বাস, দুইটি ট্রাক, একটি প্রাইভেܫট কার, একটি সিএনজি চালিত অটোরিকশা, একটি লেগুনা পুড়ে যায়। এই ২১টি অগ্নিকাণ্ড নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ৪১টি ইউনিট ও ২৪২ জন জনবল কাজ ⛦করেছেন।

পরিসংখ্যান বিশ্লেষণ করে সংস্থাটি আরও জানায়, দিনের বেলা থেকে রাতে অগ্নিকাণ্ডের ঘট✱না বেশি ঘটেছে। গত ২ দিনে মোট ২১টি আগুনের মধ্যে সন্ধ্যা ৬টা থেকে সকাল ৬টা পর্যন্ত ১৬টি অগ্নিসংযোগের ঘটনা ⛎ঘটেছে। বাকি ৫টি দিনের অন্যান্য সময় সংঘটিত হয়।

Link copied!